অতিরিক্ত মদপানে অভিনেত্রীর মৃত্যু!

বিনোদন: অতিরিক্ত মদপানের ফলে বেসামাল হয়ে পড়ে গিয়েছিলেন বলিউড অভিনেত্রী আর্যা বন্দ্যোপাধ্যায়। এর ফলেই তার মৃত্যু হয় বলে ময়নাতদন্তের প্রাথমিক প্রতিবেদন হতে জানা গেছে। তার ঘর থেকে ওয়াইনের বোতল ও পানমশলার প্যাকেট উদ্ধার করেছে পুলিশ।

ভারতীয় গণমাধ্যমগুলো জানিয়েছে, ওয়াইনের সঙ্গে মধু মিশিয়ে, এমনকি তার সঙ্গে ভদকা এই তিনটি একসঙ্গে মিলিয়ে মদ পান করতেন আর্যা।

যে রাতে মৃত্যু হয় সে রাতে ডিনারের পর মদপান করে বেসামল হয়ে পড়ে যান তিনি। এরপরই তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার ঘরে পাওয়া ওষুধ ও চিকিৎসা সংক্রান্ত কাগজপত্র থেকে জানা গেছে তিনি হেপাটিইটিস-বি রোগে আক্রান্ত ছিলেন। ছিল কিডনির সমস্যাও। প্রাথমিক তদন্তে মৃত্যুর কারণ হিসেবে দুর্ঘটনাজনিত তত্ত্ব সামনে এলেও, অন্যদিকও খতিয়ে দেখা হচ্ছে।

পরিবারের লোকজনের সঙ্গেও কথা বলে জানার চেষ্টা চলেছে, ‘লাভ সেক্স অর ধোঁকা’-র অভিনেত্রী আর্যা মানসিক সমস্যায় ভুগছিলেন কি না। তার গৃহপরিচারিকা পুলিশকে জানিয়েছিলেন, আর্যা বাইরের লোকের সঙ্গে খুব একটা মিশতেন না। ওইদিন কলিংবেল টিপলেও কেউ দরজা খোলেনি। ফোনেও সাড়া পাওয়া যায়নি।

ঘরের দরজা ভেতর থেকে বন্ধ থাকায়, এই ঘটনার মধ্যে হত্যার কোনো আলামত পাচ্ছে না তদন্তকারীরা। তাই অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *