অদ্ভুত খেলা হবে দর্শকশূন্য মাঠে: গ্রিজমান

স্পোর্টস: দর্শকের চিৎকার, হই-হুল্লোড়ে ভরা স্টেডিয়ামে ফুটবল দেখতে অভ্যস্ত সবাই। খেলোয়াড়দের জন্যও বিষয়টি তাই। করোনাভাইরাস পাল্টে দিয়েছে সবকিছু; খেলতে হবে খালি স্টেডিয়ামে। কঠিন বাস্তবতা মেনে নিয়ে বার্সেলোনা ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান জানিয়েছেন, এভাবে খেলা হবে তার জীবনের অদ্ভুত এক অভিজ্ঞতা।

দীর্ঘ তিন মাসের বিরতির পর আগামী ১১ জুন রিয়াল বেতিস-সেভিয়া ম্যাচ দিয়ে পুনরায় শুরু হবে লা-লিগা। দুই দিন পর রিয়াল মায়োর্কার মাঠে খেলতে যাবে বার্সেলোনা। নিজেদের মাঠ কাম্প নউয়ে বার্সেলোনা পরের ম্যাচ খেলবে ১৬ জুন; প্রতিপক্ষ লেগানেস। আপাতত দুই রাউন্ডের সূচি দিয়েছে লিগ কর্তৃপক্ষ। সবগুলো ম্যাচই হবে দর্শকশূন্য মাঠে।

বৃহস্পতিবার ‘টুইচ’-এ এক আলাপচারিতায় গ্রিজমান জানান, এমন পরিবেশে খেলা নিয়ে নিজের অনুভূতির কথা। “আমাদের প্রথম খেলা মায়োর্কায়। কিন্তু কোনো দর্শক ছাড়া খেলা হবে অদ্ভুত। প্রথমবারের মতো এমন অভিজ্ঞতা হবে আমার।” গত মার্চের মাঝামাঝি স্থগিত হয়ে যাওয়া লিগের বাকি আছে ১১ রাউন্ডের খেলা। রিয়ালের চেয়ে ২ পয়েন্টে এগিয়ে থেকে শীর্ষে আছে আসরের বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।

ক্যারিয়ারে প্রথমবারের মতো এত লম্বা বিরতি পেয়েছেন গ্রিজমান। তবে সময়টি ভালোই উপভোগ করেছেন বলে জানান কাতালান ক্লাবটির হয়ে এই মৌসুমে ৩৭ ম্যাচে ১৪ গোল করা এই ফরাসি ফুটবলার। “আমি কখনও এত লম্বা বিরতি পাইনি। হ্যাঁ, এটা সত্যি যে এই সময়ে আমি আমার সন্তানদের সঙ্গে উপভোগ করেছি।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *