অধিকার থেকেই নৌকায় ভোট চাই-সিরাজগঞ্জে মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ প্রতিনিধি: আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, স্বাধীনতার পর বিএনপি-জামায়াত ও জাতীয় পার্টি দফায় দফায় ক্ষমতায় এসেছে। কিন্তু দেশের কোন উন্নয়ন করে নাই। খালেদা জিয়া দেশকে অন্ধকারে ঠেলে দিয়েছিলেন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে আলোর পথে নিয়ে এসেছেন। ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন-রাস্তাঘাটের উন্নয়ন করেছেন, শিক্ষা-স্বাস্থ্যসহ সকল ক্ষেত্রেই অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এই উন্নয়নের ধারবাহিকতা বজায় রাখতেই আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে।
সোমবার বিকেলে সিরাজগঞ্জ শহরের মুক্তির সোপান চত্বরে জেলা আওয়ামীলীগ আয়োজিত বিশাল জনসভায় তিনি একথা বলেন।
জনগনের উদ্দেশ্যে নাসিম বলেন, আমরা দেশের উন্নয়ন করেছি। আর সেই অধিকার থেকে আবারও নৌকায় ভোট চাই। বিএনপিকে নির্বাচনে আসার আহবান জানিয়ে বলেন, ২০১৪ সালের মত নির্বাচনী মাঠ ছেড়ে যাবেন না, নাশকতা-অরাজকতা করবেন না। খেলা হবে মাঠে-রেফারি থাকবে নির্বাচন কমিশন। খেলার মাঠে আসেন। আমরা জোরপূর্বক ভোট নেব না। আমেরিকার-ইউরোপের মত সংবিধান অনুযায়ী নির্বাচন হবে। ওই নির্বাচনে না আসলে বিএনপিকে বাটি চালান দিয়েও খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেন নাসিম।
তিনি আরও বলেন, বিশ্বকাপের মাঠে মেসি নেইমাররা গোল মিস করতে পারে-কিন্তু শেখ হাসিনা গোল মিস করবেন না। জনগণের ভোট নিয়ে তিনি আবারও নির্বাচিত হবেন। ড. কামালকে বেঈমান আখ্যা দিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু তাঁকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি ও পরে মন্ত্রী বানিয়েছিলেন। তিনি আজ বঙ্গবন্ধুর খুনীদের আশ্রয়-প্রশ্রয়দানকারীদের সাথে ঐক্য করেছেন। জনগন ভোটের মাধ্যমে এর জবাব দেবে।
নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের শীর্ষ এই নেতা বলেন, খালি জয় বাংলা বললে হবে না। ভোটারদের দ্বারে দ্বারে যেতে হবে-উন্নয়নের কথা বলে তাদের কাছে ভোট প্রার্থনা করতে হবে। মনোনয়ন যে কেউ চেতে পারেন-কিন্তু শেখ হাসিনা যাকেই মনোনয়ন দেন না কেন তাকে বিজয়ী করতে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।
সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, হাসিবুর রহমান স্বপন এমপি, গাজী ম.ম. আমজাদ হোসেন মিলন এমপি, তানভীর ইমাম এমপি, সেলিনা বেগম স্বপ্না এমপি, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. কে এম হোসেন আলী হাসান, আবু ইউসুফ সূর্য্য, এ্যাড, আব্দুর রহমান, মোস্তফা কামাল খান, সদর উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, জেলা জাসদের সভাপতি আব্দুল হাই তালুকদার, যুবলীগের সাধারণ সম্পাদক এ্যাড. আব্দুল হাকিম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জিহাদ আল ইসলাম ও ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব খোকা প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *