অনেক দিন পর ইনস্টাগ্রামে বুবলি

বিনোদন: শাকিব খানের হাত ধরেই সিনেমায় নাম লিখিয়েছিলেন জনপ্রিয় নায়িকা বুবলি। কয়েক বছরে দুজনে জুটি বেঁধে বেশ কিছু হিট ছবিও উপহার দিয়েছেন। এর মধ্যে শাকিব খানের সঙ্গে বুবলির সম্পর্ক নিয়ে রহস্যও তৈরি হয়। কেউ কেউ বলতে থাকেন অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর বুবলির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শাকিব।

ঢাকাই সিনেমার এই জুটিকে নিয়ে গালগল্পের ডালপালা ছড়াতেই থাকে। এরপর কয়েক মাস আগে হঠাৎ করেই নিখোঁজ হন বুবলি। আর কোথাও দেখা মেলেনি তার। বুবলির অবর্তমানে তাকে নিয়ে গুজব ওঠে মা হতে চলেছেন তিনি, আর এই কারণেই নিজেকে আড়াল করেছেন। তবে এই বিষয়ে মুখ খোলেননি বুবলি। করোনাকালে অনেক তারকাদেরই দেখা গেছে অসহায় মানুষের পাশে দাঁড়াতে। কিন্তু এই সময়ও বুবলির দেখা মেলেনি কোথাও। দেশের প্রথম সারির একজন নায়িকার হঠাৎ এমন আড়াল হয়ে যাওয়া মেনে নিতে পারেননি অনেকেই।

শোনা যাচ্ছে বুবলি এখন আমেরিকায়, আবার কেউ বলছেন তিনি ঢাকাতেই আছেন। চলচ্চিত্র শিল্পী সমিতির একজন সদস্য বুবলি। তিনি কোথায় আছেন? এই বিষয়ে জানেন না চলচ্চিত্র শিল্পী সমিতির নেতারাও। তবে নায়িকা ছয় মাস আগে শিল্পী সমিতির চাঁদা পরিশোধ করেছেন বলে জানিয়েছেন সংগঠনটির সাধারণ সম্পাদক জায়েদ খান।

ফেসবুকেও দেখা যাচ্ছে না বুবলিকে। অনেক দিন পর তার দেখা মিললো ইনস্টাগ্রামে। সম্প্রতি একটি নতুন ছবি পোস্ট করেছেন তিনি। তবে এই ছবিতে কোনো ক্যাপশন দেননি। এর আগেও বেশকিছু ছবি পোস্ট করেন নায়িকা। তবে ধারণা করা হয় সেই ছবিগুলো পুরনো। শাকিব খান আর কখনো বুবলির সঙ্গে জুটি বেঁধে সিনেমা করবেন কি-না সেই প্রশ্নও উঁকি দিচ্ছে অনেকের মনে।

এদিকে সম্প্রতি শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমা থেকে বাদ পড়ছেন বুবলি। আমেরিকা থেকে গণমাধ্যমকে এমন তথ্য জানিয়েছেন সিনেমাটির পরিচালক হিমেল আশরাফ। সবমিলিয়ে নায়িকা নিজেকে আড়ালে রাখায় তাকে নিয়ে ভক্তদের কৌতূহল বেড়েই চলেছে। হঠাৎ হইতো সশরীরে হাজির হয়ে বুবলি শোনাবেন তার আড়ালে থাকার গল্প। সেই পর্যন্ত অপেক্ষা করতে হবে সবাইকে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *