অন্তঃসত্ত্বা আনুশকার ছবি ভাইরাল

বিনোদন: মা হতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা। বেশ কিছু দিন ধরেই পূর্ণ বিশ্রামে ছিলেন এই অভিনেত্রী। এবার অন্তঃসত্ত্বা অবস্থায়ই শুটিংয়ে ফিরলেন আনুশকা। আর তারই কিছু ছবি অন্তর্জালে ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়া এসব ছবিতে দেখা যায় পরনে ঢিলেঢালা পোশাক, মুখে মাস্ক। ভ্যানিটি ভ্যান থেকে নেমে আসছেন আনুশকা।

শুটিং সেটের অন্য সদস্যরা পিপিই থেকে করোনার জন্য অন্যান্য নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন। তবে এটি কোনো চলচ্চিত্রের শুটিং নয়, একটি বিজ্ঞাপনের শুটিংয়ে অংশ নেন তিনি।

অন্তঃসত্ত্বা আনুশকার শুটিংয়ে ফেরার দৃশ্য দেখে তার প্রশংসা করছেন নেটিজেনরা। সবকিছু ঠিক থাকলে আগামী জানুয়ারিতে ঘর আলো করে জন্ম নেবে আনুশকা শর্মার সন্তান। আনুশকা-বিরাট কোহলির এটি প্রথম সন্তান। দীর্ঘদিন বিরাট-আনুশকার প্রেমের সম্পর্ক গোপন ছিল। মিয়া-বিবি কেউ-ই মুখ খুলছিলেন না। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা।

আর চলতি মাসের ২৭ আগস্ট বিরাট কোহলি জানান, বাবা হতে যাচ্ছেন তিনি। আনুশকা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘জিরো’। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তি পায় এটি। এরপর নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। বর্তমানে তার প্রযোজনা প্রতিষ্ঠান নিয়েই ব্যস্ত এই অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *