অন্তঃসত্ত্বা শুভশ্রীর বাড়িতে করোনা রোগী শনাক্ত

বিনোদন: কলকাতার বাইপাসের বিলাসবহুল বিভিন্ন বাড়িতে টলিউডের অনেক তারকা বসবাস করেন। সেখানকার একটি বাড়িতে থাকেন পরিচালক রাজ চক্রবর্তী-শুভশ্রী গাঙ্গুলি ও শ্রাবন্তী চ্যাটার্জি। তাদের এই বাড়িতে করোনাভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এতে বেশ উৎকণ্ঠায় দিন কাটছে তাদের।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, বিলাসবহুল এই টাওয়ারের ৩১তলায় থাকেন রাজ চক্রবর্তী ও শুভশ্রী। অন্য তলায় থাকেন অভিনেত্রী শ্রাবন্তী। একই টাওয়ারের ৩৯ তলায় এক বয়স্ক ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আপাতত তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। লকডাউনের শুরু থেকেই ঘরবন্দি তারকারা। সমস্ত কাজ বন্ধ রেখেছেন তারা।

পরিবার ও নিজেদের সুরক্ষিত রাখার জন্য নিয়মকানুনও মেনে চলছেন। কিন্তু আক্রান্ত ব্যক্তি নিয়মকানুন মানতে চাইতেন না। বরং সব উপেক্ষা করে বাইরে চলে যেতেন। ওই ব্যক্তির হেঁয়ালির কারণে সবাই এখন ঝুঁকিতে। বিষয়টি নিয়ে মনোক্ষুন্ন রাজ চক্রবর্তী। তিনি বলেনÑআবাসনের সবাই বিধিনিষেধ মেনে চলেন। দু-একজন মানেন না। তাদের মধ্যেই একজন আক্রান্ত হয়েছেন।

তার খামখেয়ালির কারণে এই ঘটনা ঘটল। তিনি প্রতিদিন বাড়ি থেকে বের হতেন। কারো কথা শুনতেন না। ষাটের উপরে তার বয়স। এভাবেই তো সংক্রমণ বাড়তে থাকে। আমার বাড়িতেও বয়স্করা রয়েছেন।

তাছাড়া শুভশ্রী অন্তঃসত্ত্বা। দুঃশ্চিন্তা হচ্ছে। বাড়ি থেকে বের হওয়াই পুরো বন্ধ হয়ে গেল। এমন ঘটনায় রাজ মনোক্ষণœ হলেও এই দুর্দিনে মাথা ঠান্ডা রেখে পরিস্থিতি সামলাতে চান তিনি। আক্রান্ত ব্যক্তির পরিবারের যে কোনো সমস্যায়ও পাশে দাঁড়ানোর অভিপ্রায় ব্যক্ত করেছেন এ নির্মাতা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *