অন্তঃসত্ত্বা হওয়ার গল্প লিখবেন কারিনা

বিনোদন: দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন বলিউড ডিভা কারিনা কাপুর খান। নতুন বছরে সাইফ-কারিনার ঘর আলো করে আসবে নতুন অতিথি। এদিকে এ দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্মদিন উপলক্ষে কারিনা জানিয়েছেন, প্রথমবারের মতো বই লিখছেন তিনি।

অন্তঃসত্ত্বা হওয়ার গল্প লিখবেন এই অভিনেত্রী। কারিনা কাপুর ইনস্টাগ্রামে বইটির প্রচ্ছদ পোস্ট করে লিখেছেনÑআমার বই ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’-এর কথা ঘোষণা করার আজই আদর্শ দিন। যারা মা হতে চলেছেন, তাদের জন্য এই বই। সকাল থেকে রাতÑগর্ভবতী অবস্থায় আমার সব ঘটনা এখানে থাকবে। সেই সঙ্গে অন্তঃসত্ত্বা অবস্থায় ফিট থাকার উপায় আর সুস্থ থাকার ডায়েট চার্টও থাকবে। সত্যি আমি আর অপেক্ষা করতে পারছি না। আগামী বছর জাগারনট বুকস থেকে বইটি প্রকাশিত হবে বলেও জানিয়েছেন কারিনা কাপুর খান।

দ্বিতীয় সন্তানের মা হতে যাচ্ছেন কারিনাÑএ খবর গত ১২ আগস্ট প্রকাশ্যে আসে। এরইমধ্যে একাধিকবার বেবি বাম্পসহ পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। গত ১৪ ডিসেম্বর নিজেই বেবি বাম্পের ছবি প্রকাশ করে হইচই ফেলে দেন এই অভিনেত্রী। যা নেট দুনিয়ায় রীতিমতো ভাইরাল হয়। ২০০৭ সালে অভিনেতা সাইফ আলী খানের সঙ্গে কারিনার সম্পর্কের শুরু। ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। ২০১৬ সালের ২০ ডিসেম্বর সাইফ-কারিনা দম্পতির প্রথম সন্তান তৈমুর আলী খানের জন্ম হয়।

কারিনা কাপুর অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আংরেজি মিডিয়াম’। গত ১৩ মার্চ মুক্তি পায় এটি। এ অভিনেত্রীর পরবর্তী সিনেমা ‘লাল সিং চাড্ডা’। এরইমধ্যে কারিনা তার অংশের শুটিং শেষ করেছেন। এতে আমির খানের স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন কারিনা। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *