অপরাধ নিয়ন্ত্রণে কাজ করবে সিসি ক্যামেরা–পুলিশ সুপার মহিবুল ইসলাম খান

 পিপ (পাবনা) : পাবনা সদর উপজেলার টেবুনিয়া বাজারে ১৪টি সিসি ক্যামেরা স্থাপন কার হয়েছে। পাবনা পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম শনিবার বিকেল সাড়ে ৩টায় টেবুনিয়া বাজারে বণিক সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সি সি ক্যামেরার শুভ উদ্বোধন করে। টেবুনিয়া বণিক সমিতির সভাপতি খন্দকার জহুরুল ইসলাম আলোর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বিশেষ অতিথি পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ রোকোনুজ্জামান, পাবনা সদর থানার অফিসার ইনচার্জ অমিনুল ইসলাম জুয়েল, স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শরীফুল ইসলাম শরীফ,  টেবুনিয়া বণিক সমিতির সাধারণ সম্পাদক আবুল হোসেন।
প্রধান অতিথির বক্তব্য দানকালে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, বর্তমান আইজিপির নির্দেশে আমরা মাদক ও চাঁদাবাজীর বিরুদ্ধে জিরোটলারেন্সে কাজ করাছি। সাধারণ মানুষ পুলিশকে এখন অনেক তথ্য প্রদান করছেন। সেই তথ্যের ভিত্তিতে গত ৬ মাসে পাবনায় ২৪টি অস্ত্র উদ্ধার করা হয়েছে। তথ্য প্রদানকারীর নিরাপত্তায় আমরা তার নাম গোপন রাখছি। তিনি মাহামারী করোনা ভাইরাস মোকাবেলায় সাধরণ মানুষকে সরকারের দেওয়া বিধি নিষেধ মেনে চলার জন্য অনুরোধ জানান। অনুষ্ঠান শেষে তিনি এক সংঙ্গে ১৪টি সি সি ক্যামেরার শুভ উদ্বোধন করেন।
পবিত্র কোরআন তোলোয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। শুরুতে টেবুনিয়া বণিক সমিতির সভাপতি খন্দকার জহুরুল ইসলাম আলো শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন ব্যবসায়ী ও মানবাধিকার কর্মি প্রভাষক সাইফুল ইসলাম শুভ।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *