অপেক্ষায় শানু

বিনোদন: শানারেই দেবী শানু, একাধারে একজন অভিনেত্রী এবং কবি। অভিনয়ে দীর্ঘদিনের পথচলায় অনেক টিভি নাটক-টেলিফিল্মে তাকে এ পর্যন্ত দেখা গেছে। কিন্তু সিনেমার পর্দায় কখনো তার দেখা মিলেনি। প্রথমবারের মতো তিনি একটি সিনেমায় অভিনয় করেছেন। নাম ‘মিস্টার বাংলাদেশ’।

এটি নির্মাণ করেছেন আবু আক্তারুল ইমাম। এই সিনেমার মূল প্রতিপাদ্য বিষয় সন্ত্রাসের বিরুদ্ধে প্রতিবাদ। সিনেমার গল্পে শানুকে রোহিঙ্গা ক্যাম্পের একজন ডাক্তারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

আগামী ১৬ই নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে শানু অভিনীত এই সিনেমা। যেহেতু ‘মিস্টার বাংলাদেশ’ শানুর প্রথম সিনেমা, তাই এটির প্রচারণাতে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। টিভি ও রেডিও চ্যানেল, পত্রিকা অফিস, নিউজ পোর্টালের অফিস’সহ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে নানামুখী প্রচারণায় ছুটে বেড়াচ্ছেন তিনি।

আর এ কারণে বাসায় ফিরতে ফিরতে কখনো রাত দু’টো কিংবা তিনটাও বেজে যাচ্ছে। আবার খুব ভোরবেলায় ঘুম থেকে উঠে প্রচারণার কাজে ছুটতে হচ্ছে তাকে। নিজের অভিনীত প্রথম সিনেমার খবরটি যেন সারা বাংলাদেশের সবার কান পর্যন্ত পৌঁছায়, সেই চেষ্টাই করছেন শানু।

তিনি বলেন, যেহেতু ‘মিস্টার বাংলাদেশ’ আমার প্রথম সিনেমা, তাই এটি মুক্তির অপেক্ষায় অধীর আগ্রহে আছি আমি। দর্শকের কাছে অনুরোধ থাকবে আপনারা হলে গিয়ে সিনেমাটি উপভোগ করবেন। ‘মিস্টার বাংলাদেশ’ পরিবেশনায় আছে জাজ মাল্টিমিডিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *