অভিনেতা পার্থ সামথানের নায়িকা আলিয়া ভাট

বিনোদন: হিন্দি টিভি সিরিয়ালের তারকা অভিনেতা পার্থ সামথান। একতা কাপুর প্রযোজিত ‘কসৌটি জিন্দেগি কে’ টিভি সিরিয়ালের অনুরাগ বসুর চরিত্রে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন তিনি। এবার বলিউডে পা রাখতে যাচ্ছেন গুণী নির্মাতা সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ সিনেমার মাধ্যমে।

আর অভিষেক চলচ্চিত্রে তার বিপরীতে অভিনয় করবেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাট। সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছেÑসিনেমাটিতে আলিয়া ভাটের প্রেমিকের চরিত্রে অভিনয় করবেন পার্থ।

অল্প বয়সে ‘গাঙ্গুবাঈ’ অর্থাৎ আলিয়া ভাটকে পতিতালয়ে বিক্রি করে দেন তার প্রেমিক। আর সেই চরিত্র-ই রুপালি পর্দায় ফুটিয়ে তুলবেন পার্থ। স্বল্প সময়ের চরিত্র হলেও নিজের অভিনয় নিয়ে আত্মবিশ্বাসী পার্থ। তাছাড়া বনসালির মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ পেয়ে দারুণ খুশি এই অভিনেতা। এরইমধ্যে চরিত্রটির জন্য প্রস্তুতি নেওয়া শুরু করেছেন তিনি।

মুম্বাইয়ের কামতাপুর এলাকার যৌনকর্মী গাঙ্গুবাই একসময় হয়ে উঠেছিলেন আন্ডারওয়ার্ল্ড ডন। তাকে নিয়ে লেখক হুসেন জাইদী রচনা করেন ‘মাফিয়া কুইন্স অব মুম্বাই’ নামে একটি বই। এই বইয়ের একটি অংশ নিয়ে নির্মিত হচ্ছে এই সিনেমা। এতে যৌনকর্মী গাঙ্গুবাইয়ের চরিত্রে অভিনয় করছেন আলিয়া ভাট।

সিনেমাটিতে আরো অভিনয় করছেনÑঅজয় দেবগন, ইমরান হাশমি, বিজয় রাজ প্রমুখ। করোনা প্রকোপের কারণে সিনেমাটির শুটিং বন্ধ ছিল। আগামী অক্টোবরে আবারো শুটিয়ে ফিরবেন নির্মাতারা। বানসালি প্রোডাকশনের ব্যানারে নির্মিত হচ্ছে এটি।

২০১২ সালে পার্থ ‘গুমরাহ: ইন্ড অব ইনোসেন্স’ টিভি সিরিয়ালের মাধ্যমে অভিনয় নাম লেখান। এরপর ‘বেস্ট ফ্রেন্ডস ফর এভার’, ‘সাবধান ইন্ডিয়া’, ‘পেয়ার তুনে কেয়া কিয়া’, ‘ক্যায়সি ইয়ে ইয়ারিয়ান’ প্রভৃতি টিভি সিরিয়ালে অভিনয় করেন তিনি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *