অর্থ সংকটে হাসপাতাল ছেড়ে দিলেন আশিষ রায়

বিনোদন: গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় টেলিভিশন অভিনেতা আশিষ রায়। কিন্তু অর্থাভাবে চিকিৎসার মাঝপথে হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরলেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, গত মে মাসের মাঝামাঝি সময় গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৫৫ বছর বয়েসি অভিনেতা আশিষ রায়।

কিন্তু অর্থ সংকট থাকার কারণে বাধ্য হয়ে হাসপাতাল ছেড়ে বাড়ি ফিরেছেন তিনি। স্ট্রোক হওয়ার পর থেকে শারীরিকভাবে অক্ষম আশিষ রায়। প্রায় দেড় বছর ধরে এই রোগে ভুগছেন তিনি। ডান হাত ও পা প্রায় অসাড় হয়ে গিয়েছে। চিকিৎসার জন্য এরইমধ্যে প্রায় ২ লাখ রুপি খরচ হয়েছে। বাকি চিকিৎসার জন্য তার কাছে আর কোনো অর্থ নেই বলে এ প্রতিবেদনে জানানো হয়েছে।

আশিষ রায় বলেনÑআমি এখন বাড়িতে আছি। কিন্তু খুব দুর্বল হয়ে পড়েছি। বাড়িতে একজন পরিচারিকা রয়েছে, সেই আমার খেয়াল রাখছে। দেশের পরিস্থিতি স্বাভাবিক না হওয়ায় আমার বোনেরা আসতে পারেননি। আমার কাছে অর্থকড়ি না থাকায় হাসপাতাল থেকে বাড়ি ফিরতে হয়েছে। হাসপাতালে ২ লাখ রুপি বিল হয়েছিল, সেটা কোনোরকমে পরিশোধ করেছি।

এখন আরো টানা দুই মাস ডায়ালাইসিস চলবে। দুই দশকের বেশি সময় ধরে হিন্দি টেলিভিশন দুনিয়ার সঙ্গে যুক্ত আশিষ রায়। ‘শ্বশুরাল সিমার কা’ ধারাবাহিকে অভিনয় করে জনপ্রিয়তা লাভ করেন তিনি। এ ছাড়া ‘কুছ রং পেয়ার কে অ্যায়সে ভি’, ‘ব্যোমকেশ বক্সি’ এবং ‘মেরে আঙ্গনে মে’-তে অভিনয় করেও দর্শকদের ঢের ভালোবাসা কুড়িয়েছেন এই অভিনেতা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *