অস্ত্র ও যৌন উত্তেজক সিরাপসহ পাবনায় যুবলীগের দুই নেতা আটক

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনা শহরের পৌর এলাকার শালগাড়িয়া এলাকায় অভিযান চালিয়ে অস্ত্র ও বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপসহ দুই যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, ছোট শালগাড়ীয়া এলাকার মৃত আকু শেখের ছেলে আজমল শেখ (৩৫) ও একই এাকার মৃত আফজাল হোসেনের ছেলে রাজ আহমেদ রনি (৪০)। আটককৃতরা পাবনা জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) দুপুরে প্রেস ব্রিফিংয়ে পাবনার পুলিশ সুপার মুহিবুুল ইসলাম খান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলমের নেতৃত্বে গোয়েন্দা পুলিশ ছোট শালগাড়ীয়া এলাকায় অভিযান চালায়। এ সময় আজমলকে আটকের পর তল্লাশী করে, তার কোমরে লুকিয়ে রাখা একটি লাইসেন্সবিহীন বিদেশী পিন্তল, ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়। আজমল চিহ্নিত সন্ত্রাসী, তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ চারটি মামলা রয়েছে।

একইরাতে ছোট শালগাড়ীয়া এলাকায় জনৈক তালেবের বাড়িতে অভিযান চালিয়ে বাড়ির ভাড়াটিয়া রাজ আহমেদ রনির কারখানায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ যৌন উত্তেজক সিরাপ, মানবদেহের জন্য ক্ষতিকারক রাসায়নিক পদার্থ ও ৫ বোতল স্পিরিটসহ রনিকে আটক করে। এসব ঘটনায় আলাদা মামলা দায়ের করা হয়েছে।

পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান আরো বলেন, পাবনায় অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কারো ব্যক্তি পরিচয়  পুলিশের দেখার বিষয় নয়। অপরাধী হলে তাকে আইনের আওতায় আসতেই হবে।

এ বিষয়ে জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি জানান, আটক হওয়া ব্যক্তিদের বিষয়ে জেনেছি। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে। তবে কারো ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না বলেও মন্তব্য করেন তিনি।
#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *