আঁচল এবার ভিন্ন অভিজ্ঞতায়

বিনোদন: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা আঁচল। সম্প্রতি একটি ওয়েব সিরিজে প্রথমবার অভিনয় করেছেন তিনি। হাতে রয়েছে আরো কিছু নতুন কাজ। ওয়েব সিরিজে তাকে দর্শক একজন গোয়েন্দা পুলিশ অফিসারের চরিত্রে দেখতে পাবেন। আঁচল নতুন এই কাজটি সম্প্রতি শেষ করেছেন। তিনি বলেন, এই ওয়েব সিরিজের নাম ‘ইন্দুবালা’। পরিচালনা করেছেন অনন্য মামুন। এখানে আমার চরিত্রের নাম আইরিন।

গল্পে আমি ছাড়াও পপি আপা, তারিক আনাম খান, এবিএম সুমন, জিলানী অভিনয় করেছেন। আঁচল কাজটি নিয়ে বেশ আশাবাদ প্রকাশ করে আরো বলেন, ভিন্ন একটি অভিজ্ঞতা হলো। প্রথমে ভেবেছিলাম, ওয়েব সিরিজের বাজেট এবং অ্যারেঞ্জমেন্ট হয়তো সিনেমার মতো থাকবে না।

কিন্তু একটি সিনেমার সমান বাজেটে কাজ হয়েছে। খুব ভালো সেটে, ভালো লোকেশনে কাজটি করেছি আমরা। ওয়েব সিরিজটি প্রযোজনা করেছে ইনোভেট সল্যুশন লিমিটেড। আর সিনেস্পট অ্যাপে এটি প্রকাশ হবে। খুব শিগগিরই দর্শক এটি দেখতে পাবেন। এ কাজের বাইরে তারেক শিকদারের ‘দাগ হৃদয়ের’ ছবিটি সামনে মুক্তি পাবে আমার।

এ ছবিতে বিদ্যা সিনহা মিমকেও দর্শক দেখতে পাবেন। আমরা ছবিতে দুই বোনের চরিত্রে কাজ করেছি। আমাদের দুজনের বিপরীতে হিরো হিসেবে অভিনয় করেছেন বাপ্পি চৌধুরী। নতুন এ ছবিটি সম্প্রতি বিনা কর্তনে সেন্সর ছাড়পত্রও পেয়েছে।

ছবির কাহিনি ও গান দর্শকদের ভালো লাগবে বলে আশা করছি। এ ছাড়া নতুন বেশকিছু কাজ নিয়ে কথা চলছে। ভালো বাজেটের ওয়েব সিরিজে প্রস্তাব পেলে আবারো দর্শকরা তাকে এমন কাজে দেখতে পাবেন বলেও জানান তিনি। ‘ভুল’ নামের একটি ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন চিত্রনায়িকা আঁচল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *