আগামী মাসে টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত হবে

স্পোর্টস: অনলাইন বৈঠকে বসেছিল আইসিসির বোর্ড মেম্বাররা। এই গুরুত্বপূর্ণ মিটিংয়ে আসছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভাগ্য নির্ধারণ হবে বলে মনে করা হয়েছিল। কিন্তু আইসিসি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে, তারা এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য আরো এক মাস সময় নেবে। এই সময়টা তারা করোনা ভাইরাস পরিস্থিতি পর্যবেক্ষণ করবে।

আগামী অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় আয়োজিত হওয়ার কথা টি-টোয়েন্টি বিশ্বকাপ। আবার পরের বছর আরেকটা টি-টোয়েন্টি বিশ্বকাপ অনুষ্ঠিত হওয়ার কথা ভারতে। এই দুটি আসরই হুমকির মুখে পড়ে গেছে করোনা ভাইরাস সংক্রমণের জন্য। অস্ট্রেলিয়ার আসরটা পেছালে ভারতেরটা পিছিয়ে যাবে। আবার ভারত চাচ্ছে পরবর্তী সুযোগেই আইপিএল আয়োজন করে ফেলতে।

সবমিলিয়ে সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি আইসিসি। সংস্থার প্রধান নির্বাহী মনু সাইনি বলেছেন, ‘বৈশ্বিক মহামারি পরিস্থিতি প্রতিনিয়ত বদলাচ্ছে। আমরা সঠিক সিদ্ধান্ত নেওয়ার জন্য নিজেদের সেরা সুযোগটা দিতে চাচ্ছি। আমাদের সঙ্গে সংশ্লিষ্ট সবার স্বাস্থ্যের ব্যাপারটা আমরা অগ্রাধিকার দিচ্ছি।

আমরা একবারই সিদ্ধান্ত নেব। আর সেটা যেন সঠিক হয়, সে জন্য আমরা প্রতিনিয়ত সদস্য দেশগুলো, সম্প্রচারকারী, অংশীদার, সরকারগুলো এবং খেলোয়াড়দের সঙ্গে আলোচনা করছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *