আগুন লাগাইলো গান দিয়ে কোটিপতি কোনাল

বিনোদন: শাকিব খান অভিনীত ও প্রযোজিত ছবি ‘পাসওয়ার্ড’। এটি দর্শকের কাছে দারুণ সাড়া পেয়েছিল। ছবিটিতে ‘আগুন লাগাইলো’ শিরোনামের আইটেম গানটিও ছিল হিট। পর্দায় গানটি নিয়ে হাজির হয়ে দর্শক মাতিয়েছিলেন শবনম বুবলী। সঙ্গে ছিলেন শাকিবসহ একঝাঁক শিল্পী। গানটিতে কণ্ঠ দিয়ে প্রশংসিত হন কোনাল।

ছবি মুক্তির আগে গানটি প্রকাশ হতেই গানের সুর নকল, এ নিয়ে অনেক বিতর্ক চলে বেশ কয়েক দিন। তবে গানটি যে দর্শক-শ্রোতার মনে ধরেছে সেটা বোঝা গেল এর ভিউ সংখ্যায়। এরইমধ্যে গানটির ভিউ কোটি ছাড়িয়ে গেছে।

গানের জন্য কোটি ভিউয়ের অভিজ্ঞতা নায়িকা বুবলীর আরও আগে হলেও গায়িকা হিসেবে কোনাল প্রথমবার কোটিপতি হলেন। নিজেকে ভেঙে নতুন করে হাজির হয়ে এ গানে বাজিমাৎ করেন কোনাল। এটি তার ক্যারিয়ারের প্রথম আইটেম গান। নানা তর্ক-বিতর্কের মাঝেই গানটি ৩ জুলাই শাকিব খানের ইউটিউব চ্যানেল থেকে কোটি ভিউয়ের ক্লাব অতিক্রম করে।

নিজের গাওয়া গানটির সাফল্যে অনুপ্রাণিত কোনাল। তিনি বলেন, ‘কোটি ভিউ মানে এক কোটি দর্শকের ভালোবাসা ও তাদের মনে ঠাঁই পাওয়া। আমি সত্যিই উচ্ছ্সিত। এটি আমার গাওয়া প্রথম আইটেম গান। গাওয়ার সময় দ্বিধায় ছিলাম না জানি কেমন হয়। তবে ছবির প্রযোজক ও শীর্ষ অভিনেতা শাকিব খান গানটি পছন্দ করে তখনই প্রশংসা করেন। আজ গানের এই সাফল্য দেখে মন ভরে গেল।’ গত বছর রোজার ঈদে মুক্তি পাওয়া ছবি ‘পাসওয়ার্ড’।

নির্মাণ করেছিলেন মালেক আফসারী। বক্স অফিস হিট করার পর গত ভালোবাসা দিবসে চ্যানেল আইয়ের পর্দায় ‘পাসওয়ার্ড’র ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়। তুরস্কে শুটিং হওয়া ‘আগুন লাগাইলো’ গানটির কথা ও সুর লিংকনের। শাকিব, বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছিলেন ইমন, মিশা সওদাগর, অমিত হাসান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *