আটঘরিয়ার একদন্ত বাজারে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক : চুরি, সন্ত্রাস, মাদক ও ইভটিজিংসহ অনৈতিক কাজ থেকে মুক্ত রাখা এবং ডিজিটাল বাংলাদেশের অংশীদার হতে বুধবার (২৫ মে) বিকেলে পাবনার আটঘরিয়ার একদন্ত বাজারে সিসি টিভি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে।

পাবনা পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম) প্রধান অতিথি হিসেবে এ সিসি টিভি ক্যামেরার উদ্বোধন করেন।

একদন্ত বাজার বণিক সমিতির সভাপতি হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোহায়মীন হোসেন চঞ্চল, আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান ইসমাঈল হোসেন সরদার, একদন্ত ই্উপি চেয়ারম্যান লিয়াকত হোসেন আলাল। উপস্থিত ছিলেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নয়ন কুমার সরকার, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, ৪নং একদন্ত ইউপির বিট অফিসার এসআই ফিরোজ হোসেন, সহকারী বিট অফিসার এএসআই দুলাল হোসেন প্রমুখ।

থানা পুলিশর সহযোগীতায় ও একদন্ত বাজার ব্যবসায়ীদের উদ্যোগে ৩২টি ক্যামেরা স্থাপন করা হচ্ছে। এর মাধ্যমে অসামাজিক ও অপরাধমুলক কর্মকান্ড নিয়ন্ত্রণসহ নিরাপত্তা বাড়বে হবে বলে প্রত্যাশা উদ্যোক্তাদের। আর এই উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন এলাকাবাসী ও প্রশাসন।

এমন উদ্যোগ সারাদেশে ছড়িয়ে দেয়া গেলে গ্রাম পর্যায়ে অপরাধ প্রবণতা কমে আসবে বলে মনে করেন সংশ্লিষ্টরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *