আটঘরিয়ায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১ জন গুলিবৃদ্ধসহ আহত ১০

নিজস্ব প্রতিবেদক : পাবনার আটঘরিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে সংঘর্ষে ১ জন গুলিবৃদ্ধসহ কমপেক্ষে ১০ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ৪ জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শিরা জানান, শনিবার দুপুরের দিকে উপজেলার চাঁদভা ইউনিয়নের হাপানিয়া গ্রামের স্থানীয় চাঁদভা ইউনিয়ন বিএনপির যুগ্ন সম্পাদক ও সাবেক ইউপি সদস্য আব্দুল হান্নানের নের্তৃত্বে ১৫/২০ জন অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে স্থানীয় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৈয়ব আলীর বাড়িতে হামলা চালিয়ে মারপিট, লুটপাট ও গুলি চালায়। এসময় প্রতিবেশীরা এগিয়ে এলে তাদেরকেও পিটিয়ে ও কুপিয়ে আহত করে চলে যায়।

মারপিটে আজিজাল (৩৮) গুলিবৃদ্ধসহ আব্দুর রাজ্জাক (৬৫), রাহেন (৩২), নুর মোহাম্মদ (৪২)সহ কমপক্ষে ১০ জন আহত হয়। গুরুত্বর আহত ৪জনকে প্রথমে আটঘরিয়া ও অবস্থার অবনতি হলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আটঘরিয়া থানার এসআই কনক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। এঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে স্থানীয় আওয়ামী লীগ নেতা তৈয়ব আলী অভিযোগ করে বলেন, বিএনপি নেতা আব্দুল হান্নান প্রায়ই এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালায়। তার বিরুদ্ধে প্রায় হাফডজন মামলা রয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *