আটঘরিয়ায় গণসংযোগ ও পথসভা হাবিবের

নিজস্ব প্রতিবেদক, আটঘরিয়া : পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের আটঘরিয়া উপজেলার বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন বিএনপির মনোনীত প্রার্থী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদার জিয়ার উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব।

শুক্রবার সকাল ১১ টা থেকে রাত ৮ টা পর্যন্ত উপজেলার চাঁদভা, ভরতপুর, হাপানিয়া, খিদিরপুর, রোকনপুর এলাকায় গণসংযোগ করেন তিনি।

তিনি বলেন, গণতন্ত্রকে পুর্ন:উদ্ধারের জন্য আগামী ৩০ ডিসেম্বর আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে বিএনপিকে জয়ী করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনতে হবে। তাই ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

তিনি অভিযোগ করে বলেন, সারা দেশে বিএনপি-জামায়াত নেতা কমীকে গ্রেপ্তার করা হচ্ছে। ধানের শীষের প্রতীক ছিড়ে ফেলা হচ্ছে। তাতেও ভোটে বিএনপির ধানের শী কে ঠেকাতে পারবে না।

তিনি আরো বলেন, ঈশ্বরদী-আটঘরিয়ার প্রতিটি ভোটারদের বুকের মাঝে ধানের শীষের প্রতীক গেঁথে আছে। তাই আগামী ৩০ ডিসেম্বর ধানের শীষ বিপুল ভোটের মাধ্যমে জয়যুক্ত হবে।

গণসংযোগে তার সঙ্গে ছিলেন জেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট. শাহজাহান আলী, যুগ্ম সাধারন সম্পাদক নুর মোহাম্মদ বগা, আটঘরিয়া উপজেলা বিএনপির সভাপতি আমিনুল হক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান রানা  প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *