আটঘরিয়ায় জাতীয় শোক দিবস পালিত

নিজস্ব প্রতিবেদ : পাবনার আটঘরিয়ায় যথাযোগ্য মর্যাদায় সার্বজনিনতায় পালিত হয়েছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। দিবসটি উপলক্ষে উপজেলা প্রশাসন, আওয়ামীলীগসহ তার অঙ্গ সংগঠন, মুক্তিযোদ্ধা সংসদ, আটঘরিয়া পৌরসভা, দেবোত্তর ডিগ্রি কলেজ, আটঘরিয়া প্রেসক্লাব, রিপোর্টার ইউনিটিসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠন বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জাতীয় পতকা অর্ধনমিত রাখা, আলোচনা সভা দোয়া মাহফিল, খাবার বিতরণসহ ব্যাপক কর্মসুচী পালন করে।
সকাল ১০টায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। উপজেলা পরিষদের পক্ষ থেকে উপজেলা চেয়ারম্যান মো: তানভীর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মাকসুদা আক্তার মাসু, উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে পাবনা-৪ আসনের সাংসদ আলহাজ নুরুজ্জামান বিশ^াস, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে সাবেক কমান্ডার জহুরুল হক, আটঘরিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ ও সাধারণ সম্পাদক জিল্লুর রহমানসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন বঙ্গবন্ধুর প্রকৃতিতে পুষ্পার্ঘ অর্পন, জাতীয় পতকা অর্ধনমিত রাখা, কালোব্যাজ ধারণ, আলোচনা সভা, দোয়া মাহফিল, খাবার বিতরণসহ ব্যাপক কর্মসুচী পালন করে।
দুপুরে উপজেলা পরিষদ চত্বরে একক সঙ্গীত, কবিতা আবৃতি, ৭ই মার্চের ভাষণ, চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *