আটঘরিয়ায় পাঁচ জয়িতাকে সংবর্ধনা প্রদান

নিজস্ব প্রতিবেদক : পাবনার আটঘরিয়ায় সোমবার আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে উপজেলা পর্যায়ে নির্বাচিত ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 ‘নারী পুরুষ সমতা রুখতে পারে সহিংসতা এই স্লোগানকে সামনে রেখে উপজেলা অডিটরিয়ামে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ ফুয়ারা খাতুন।

মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত অনুষ্ঠানে ‘জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জয়িতাদের এই সংবর্ধনা  দেওয়া হয়।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো : রাজু আহমেদ এর সঞ্চালনায় এসময় স্বাগত বক্তব্যদেন মহিলা বিষয়ক কর্মকর্তা মো. আফজাল হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোহাম্মদ ইয়াছিন, সহকারি প্রোগ্রামার রোকনুজ্জামান রোকন।

এই দিবসে আটঘরিয়ায় ৫জন নারীকে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত করা হয়েছে। এরা হলেন-অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী জমেলা খাতুন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারি নারী নিলা খাতুন, সফল জননী নারী রোজিনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করেছেন মালেকা খাতুন, সমাজ উন্ননে অসমান্য অবদান রেখেছেন বুলুজান খাতুন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *