আটঘরিয়ায় যথাযোগ্য মর্যাদায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস

নিজস্ব প্রতিবেদক : যথাযোগ্য মর্যাদা, শ্রদ্ধা ও ভালবাসায় পাবনার আটঘরিয়ায় উদযাপিত হচ্ছে মহান বিজয় দিবস। দিবসের প্রথম প্রহরে সূর্যোদয়ের সাথে সাথে উপজেলা পরিষদ চত্বরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা করা হয়।

এরপর মুক্তিযুদ্ধের বংশিপাড়া ও উপজেলা পরিষদ চত্বর স্মৃতিস্তম্ভ পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে শ্রদ্ধা জানান উপজেলা চেয়ারম্যান তারভীর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন, থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম, আটঘরিয়া প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক, পেশাজীবি ও সংবাদিক, রাজনৈতিক সংগঠন, বিভিন্ন স্কুল, কলেজ, পুষ্পস্তবক অর্পণ করে।
এ সময় স্মৃতিস্তম্ভে নানা পেশাজীবি মানুষ মহান মুক্তিযুদ্ধের জীবন উৎসর্গকারী শহীদদের স্মরণে দাাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করেন।

সকাল আটটায় উপজেলা স্টেডিয়াম মাঠে জাতীয় পতাকা উত্তোলন, সালাম গ্রহণ ও প্যারেড পরিদর্শনের মধ্য দিয়ে দিবসটির আনুষ্ঠানিক শুভ সুচনা করেন উপজেলা চেয়ারম্যান তারভীর ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন, থানার ভাপ্রাপ্ত কর্মকর্তা রকিবুল ইসলাম। পরে শরীর চর্চা ও মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শণ করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এছাড়াও বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা প্রদানসহ দিনব্যাপী নানা অনুষ্ঠানের আয়োজন করেছে উপজেলা প্রশাসন এবং বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *