আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় জামাই-শ্বশুড় নিহত ; আহত ২

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার আটঘরিয়ায় সড়ক দূর্ঘটনায় জামাই-শ্বশুড় নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই জন। শনিবার সকাল আটটার দিকে টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়ার জালালের ঢালু নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-চাটমোহর উপজেলার মুলগ্রাম ইউনিয়নের খতবাড়ি পশ্চিমপাড়া গ্রামের মৃত চাঁদ আলী সরদারের ছেলে মাহাতাব উদ্দিন সরদার (৭০) ও তার জামাই একই গ্রামের গোলাপ হোসেনের ছেলে আবুল বাশার (৪৫)।

আহত চাটমোহর উপজেলার সুইগ্রামের কুতুব উদ্দিন (৪৫) ও খতবাড়ি গ্রামের মুছাদ আলী (৪০) কে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মাহাতাব উদ্দিনের ভাগ্নে রাশেদুল ইসলাম জানান, শনিবার পাবনা শহরের একটি বেসরকারি হাসপাতালে মাহাতাব উদ্দিনের মেয়ে রোকসানা খাতুনের সিজারিয়ান অপারেশনের মাধ্যমে একটি ছেলে সন্তান প্রসব হয়। খবর পেয়ে তাকে দেখতে খতবাড়ি গ্রাম থেকে মাহাতাব ও তার জামাই বাশারসহ কয়েকজন ব্যাটারীচালিত অটোরিকশাযোগে পাবনায় যাচ্ছিলেন। পথিমধ্যে জালালের ঢাল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা চালবোঝাই শ্যালোইঞ্জিনচালিত ট্রলির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে চারজন গুরুতর আহত হয়। তাদের উদ্ধার করে প্রথমে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মাহাতাব উদ্দিনকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আশঙ্কাজনক হওয়ায় আবুল বাশারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে মারা যান। জামাই শ্বশুড়ের মৃত্যুতে এলাকাবাসী ও স্বজনদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম জানান, দূর্ঘটনার পর আমরা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে পাঠিয়েছিলাম। পরে জানতে পেরেছি দু’জন মারা গেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *