আটঘরিয়ায় ১৭২৪ জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ

পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম: কৃষিই সমৃদ্ধি কৃষিই সমিদ্ধ এই স্লোগানকে সামনে রেখে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় পাবনার আটঘরিয়া ১ হাজার ৭শ ২৪ জন কৃষকের মাঝে বীজ ও সার বিতরণ করা হয়েছে।

শনিবার (১০ নভেম্বর) বেলা ১১ টার দিকে উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করেন উপজেলা নির্বাহী অফিসার মো: আকরাম আলী। এসময় উপস্থিত ছিলেন, আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও মাজপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুল গফুর মিয়া, আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছা: আমিনা খাতুন নিলা প্রমূখ।

উপজেলা প্রশাসন ও কৃষি অধিদপ্তর কর্তৃক আয়োজিত রবি খরিদ-১ মোৗসুমে ক্ষুদ্র ও প্রাপ্তিক কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা কর্মসূচীর আওতায় বোরা ধান, গম, ভুট্টা, সরিষা, খেসারী, বিটি বেগুন, গ্রীষ্মকালীন মুগ ও তিল ফসলের জন্য এই বীজ ও সার বিতরণ করা। অনুষ্ঠান শুরুতেই স্বাগত বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার।

উপজেলা কৃষি কর্মকর্তা প্রশান্ত কুমার সরকার জানান, আটঘরিয়া পৌরসভায় ২শ ৫৬জন, উপজেলার চাঁদভা ইউনিয়নে ৩শ ৩২জন, মাজপাড়া ইউনিয়নে ২শ ৬০জন, দেবোত্তর ইউনিয়নে ২শ ৮৬জন, একদন্ত ইউনিয়নে ২শ ৬০জন এবং লক্ষীপুর ইউনিয়নে ৩শ ৩০ জন কৃষকের মাঝে এই সার ও বীজ বিতরণ করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *