আটঘরিয়া উপজেলার উন্নয়নের ক্ষেত্রে কোনরকম বৈষম্য থাকবে না – নৌকার প্রার্থী নুরুজ্জামান বিশ্বাস

জিল্লুর রহমান রানা : পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধে ও সংগঠক এবং মুজীব বাহিনীর আঞ্চলিক প্রধান আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস বলেছেন আমি নির্বাচিত হলে সকল সময়ের ঈশ্বরদী এবং আটঘরিয়ার উন্নয়ন সকল ক্ষেত্রে যে বৈষম্য ছিল না নিরসন করে সামগ্রিক উন্নয়নের জন্য কাজ করবো। জনগনের সকল দাবীকে জননেত্রী শেখ হাসিনার কাছে উপস্থাপন করে আমার নির্বাচনী এলাকায় উন্নয়ন করবো।

রবিবার আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের আয়োজনে প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলু এমপি’র স্মরণ ও প্রতিনিধি সন্মেলনে বিশেষ অতিথির বক্তব্যে পাবনা-৪ আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, আসন্ন উপ-নির্বাচনে যিনি নৌকা মার্কার বিরুদ্দে নির্বাচন করবেন হাবিবুর রহমান হাবিব তার সম্পর্কে আমি কিছু বলতে চাইনা করাণ আমি নিজে তাকে ছাত্রলীগের রাজনীতিতে এনেছিলাম।

জননেত্রী শেখ হাসিনা আমাকে বিশ্বাস করে মনোনয়ন দিয়েছেন আমি তাঁর বিশ্বাসের মর্যাদা রাখবো। আমার অর্থের প্রতি কোন মোহ ছিলনা এখনো নেই। এসময় তিনি উপজেলার সকল স্তরের নেতা কর্মীদের প্রতি আহবান রাখেন দলের শৃংঙ্খলা অনুযায়ী নির্বাচন পরিচালনা করতে হবে। কোনপ্রকার গ্রুপিং করা চলবেনা । আমি সকল প্রকার দলিয় গ্রুপিং এর অবসান ঘটাবো।

আটঘরিয়া পৌরসভার উত্তরচক সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্যদেন স্কয়ার গ্রুপের পরিচালক ও মুজিব বাহিনীর অন্যতম সদস্য অঞ্জন চৌধুরি পিন্টু। বিশেষ অতিথির বক্তব্যদেন পাবনা-১ আসনের সংসদ সদস্য সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহিম লাল।

আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও আটঘরিয়া পৌরসভার মেয়র মো. শহিদুল ইসলাম রতনের সভাপতিত্বে বক্তব্যদেন পাবনা সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. মোশারফ হোসেন, আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তানভীর ইসলাম, চাটমোহর উপজেলা পরিসদের চেয়ারম্যান মো. আব্দুল হামিদ মাষ্টারসহ জেলা আওয়ামলীগের সর্বস্তরের নেতা-কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন আটঘরিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুর মিয়া।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *