আটঘরিয়া পৌর সভার ১শ’ ২৭ কোটি টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা

নিজস্ব প্রতিবেদক: পাবনারআটঘরিয়া পৌর সভার ২০২০-২০২১ সালের কোন করআরোপ ছাড়াই ১শ’ ২৬ কোটি ৯০ লক্ষ ৩ হাজার ১শ ৩৭ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। মঙ্গলবার বেলা ১২টার দিকে পৌর সভা মিলনায়তনে এই উন্মুক্ত বাজেট ঘোষনা করেন পৌরসভার মেয়র শহিদুল ইসলাম রতন।

এই বাজেটে ১শ ২৬ কোটি ৫৮ লক্ষ ৯০ হাজার টাকা ব্যায় দেখানো হয়েছে। আর রাজস্ব উদ্বৃত্ত দেখানো হয়েছে ১০ লক্ষ ৮৯ হাজার ১ শ ৫৬ টাকা।

উন্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন একদন্ত ইউনিয়নের চেয়ারম্যান ইসমাইল হোসেন সরদার, দেবোত্তর ইউনিয়নের চেয়ারম্যান মোহাঈম্মীন হোসেন চঞ্চল, চাঁদভা ইউনিয়নের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম কামাল, আটঘরিয়া প্রেসক্লাবের সভাপতি খাইরুল ইসলাম বাসিদ, দেশ বিবরণের সম্পাদক আব্দুস ছাত্তার মিয়া, লক্ষীপুর ইউনিয়নের চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন, আটঘরিয়া প্রেসক্লাব ও রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক জিল্লুর রহমান রানা, পৌর সভার হিসাব রক্ষক কাজী নাজমুল হকসহ রাজনৈতিক নের্তৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও পৌর সভার কাউন্সিল, সুধীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *