আটঘরিয়ার দেবোত্তরে যুবলীগের দুই গ্রুপরে সংঘর্ষ সভাপতি-সম্পাদকসহ আহত-৫

পাবনা রিপোর্ট টোয়েন্টিফোর ডটকম: পাবনার আটঘরিয়ার দেবোত্তর বাজারে যুবলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে কমপক্ষে ৫ জন আহত হয়েছে। আজ বুধবার সন্ধা সাড়ে ৬টার দিকে এ সংর্ষর্ষের ঘটনা ঘটে। গুরুত্বর আহত উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নকে আটঘরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় দেবোত্তর বাজারে উত্তেজনা বিরাজ করায় পুলিশ মোতায়েন করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আটঘরিয়া উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার ও যুবলীগ নেতা রবিউল ইসলাম রবি গ্রুপের মধ্যে আজ দুপুরের দিকে আটঘরিয়া উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ নেতা নাছিম ও সিহাব মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে ধাক্কাধাক্কিকে কেন্দ্র করে আজ সন্ধায় দেবোত্তর বাজারে উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার গ্রুপের উপর অর্তকিতে হামলা চালায়। এতে গাফ্ফার গ্রুপের কমপক্ষে ৫জন নেতাকর্মী আহত হয়। গুরুত্বর আহতরা হলেন উপজেলা যুবলীগের সভাপতি আজিজুল গাফ্ফার, সাধারণ সম্পাদক গোলাম মওলা পান্নু, যুবলীগ নেতা লিয়াকত হোসেন। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
এদিকে সন্ধা সাড়ে ৭টার দিকে আইনশৃঙ্খলার অবনতি না হয় সে কারণে উপজেলা নির্বাহী অফিসার মো: আকরাম আলী মাইকিং করে পরিস্থিতি শান্ত করেন।
যুবলীগ নেতা নাছিম বলেন, দেবোত্তর বাজারে আর এস প্লাজা থেকে যুবলীগের নেতাকর্মীরা বাজারে আসার সময় রাস্তার উপর অতর্কিতে হামলা করে আমাদের নেতাকর্মীদের উপর।
আটঘরিয়া থানার এএসআই আজিজুল হক বলেন, পরিস্থিতি শান্ত রয়েছে। কোন অপৃকর ঘটনা এড়াতে পুলিশ সজাগ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *