আতাইকুলায় বিদেশী পিস্তল, ম্যাগাজিন ও গুলিসহ অস্ত্র ব্যবসায়ী আটক

পাবনা প্রতিনিধি : পাবনার আতাইকুলায় ১ টি বিদেশী পিস্তল, ১ টি ম্যাগাজিন এবং ৬ রাউন্ড গুলিসহ একজন অবৈধ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার করা হয়েছে। এ সময় অবৈধ অস্ত্র  ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।
বৃৃহস্পতিবার রাতে থানাধীন সাদুল্লাপুর উচ্চ বিদ্যালয় মাঠের মধ্যে অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।
গ্রেফতারকৃত আসামী  মোঃ শাহিদুল ইসলাম (৩২)। তিনি  শ্রীকোল গ্রামের মৃত- আব্দুল মজিদ ওরফে মনুর ছেলে। দীর্ঘদিন ধরে সে অস্ত্র ব্যবসার সাথে জড়িত।
র‌্যাব পাবনা কার্যালয় সূত্রে জানা গেছে, বৃৃহস্পতিবার রাতে গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ আনিসুজ্জামান, অর্ডন্যান্স এবং সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই অবৈধ অস্ত্র ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা জেলার বিভিন্ন এলাকায় অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয় করে আসছিল। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানানো হয়।
গ্রেফতারকৃত অবৈধ অস্ত্র ব্যবসায়ীর বিরুদ্ধে ১৮৭৮ সালের অস্ত্র আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাহাকে পাবনা জেলার আতাইকুলা থানায় হস্তান্তর করা হয়েছে।
আতাইকুলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!