আবারো কলকাতায় ডাক

বিনোদন: শুধু ঢালিউডে না কলকাতার দর্শকদের কাছেও জনপ্রিয়তা পেয়েছেন চলচ্চিত্রের জনপ্রিয় তারকা শাকিব খান। তাই ওপার বাংলার নামকরা প্রযোজনা প্রতিষ্ঠানগুলো থেকে প্রতিনিয়ত কাজের জন্য ডাক পাচ্ছেন এই তারকা। মাঝে দেশীয় চলচ্চিত্রের কাজে ব্যস্ততা বাড়ার কারণে ওপার বাংলার বেশকিছু কাজ ফিরিয়ে দিয়েছেন।

কারণ হিসেবে শাকিব খান বলেন, যখন ওপার বাংলার জনপ্রিয় প্রযোজনা সংস্থা কাজের জন্য মাঝে প্রস্তাব দিয়েছে, তখন অলরেডি আমি এখানে বেশকিছু কাজ নিয়ে কথা বলে ফেলেছি এবং সেগুলোর কাজই বর্তমানে করছি। তাই একই সময়ে দেশের কাজ ছেড়ে ওপার বাংলার ছবিতে সময় দিতে পারিনি।

তবে, শিগগিরই ওপার বাংলায় নতুন ছবির কাজ শুরু হবে। বেশ কয়েকটি ছবি নিয়ে কথা হচ্ছে। কয়েকদিনের মধ্যে কলকাতা যাব। এখনই কিছু জানাতে চাই না। সব চূড়ান্ত হলেই দর্শকদের খবরটা জানাবো। বাংলাদেশ ও ভারতের কলকাতায় শাকিব অভিনীত মুক্তিপ্রাপ্ত সর্বশেষ সিনেমা ‘নাকাব’।

শাকিব খান এখন ‘শাহেনশাহ’ ছবির শুটিং নিয়ে ঢাকায় বেশ ব্যস্ত। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া ও নবাগত রোদেলা জান্নাত। ‘শাহেনশাহ’ ছবির কাজের ফাঁকে কলকাতায় যাওয়ার কথা রয়েছে তার। তখনই ওপার বাংলার প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে ছবিগুলো নিয়ে চুক্তি সই করবেন।

এখানের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজের যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ ছবি দিয়ে বাংলাদেশের পাশাপাশি ভারতের বাজারে পা রাখেন শাকিব খান। প্রথম ছবি দিয়েই এই তারকা দুই বাংলায় সাড়া ফেলতে সক্ষম হন। ‘শিকারি’ ছাড়াও শাকিব খান কলকাতার ‘নবাব’, ‘চালবাজ’, ‘ভাইজান এলো রে’ ও ‘নাকাব’ ছবিতে অভিনয় করেছেন।

এসব ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় মুখ শ্রাবন্তী, শুভশ্রী, নুসরাত, সায়ন্তিকা ও পায়েল সরকার।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *