আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাবো: মাশরাফি

স্পোর্টস: মাশরাফি মুর্তজা কোভিড-১৯ পজিটিভ হওয়ার পর কেবল ৯ দিন চলছে। এর মধ্যেই রোববার কিছু সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে, তিনি নেগেটিভ। শেষ পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে মাশরাফি নিশ্চিত করতে বাধ্য হলেন, পজিটিভ হওয়ার পর তিনি আর পরীক্ষাই করাননি। তবে বাংলাদেশের সফলতম ওয়ানডে অধিনায়ক জানালেন, তিনি ভালো আছেন।

আহবান জানালেন সবাই মিলে লড়াই চালিয়ে যাওয়ার। করোনাভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৯ জুন পরীক্ষা করিয়েছিলেন মাশরাফি। পরদিন তার ফল আসে পজিটিভ। তারপর থেকে বাসায় আইসোলেশনে আছেন তিনি। অ্যাজমার পুরনো সমস্যার কারণে মাশরাফিকে নিয়ে একটু শঙ্কার জায়গা ছিল। কিন্তু তেমন কোনো সমস্যা বোধ করছেন না তিনি।

চিকিৎসকের পরামর্শে গত সোমবার সম্মিলিত সামরিক হাসপাতালে বুকের এক্স-রে করিয়েছিলেন। সেই রিপোর্টও ভালো ছিল। নেগেটিভ হওয়ার খবর ছড়িয়ে পড়ার পর রোববার বিকেলে মাশরাফি জানান, তার এখনকার অবস্থা। “বিভিন্ন সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে, আমি কোভিড-১৯ নেগেটিভ। এটি মোটেও সত্য নয়। এখনও পুনরায় টেস্ট করাইনি। ১৪ দিন হওয়ার পর টেস্ট করানোর ইচ্ছে আছে।” “মহান আল্লাহর ইচ্ছায় ও আপনাদের দোয়ায় এমনিতে ভালো আছি। বাসায় থেকেই প্রয়োজনীয় চিকিৎসা নিচ্ছি।

বড় কোনো শারীরিক সমস্যা নেই। আমার জন্য ও দেশজুড়ে আক্রান্ত সবার জন্য দোয়া প্রার্থনা করছি। সবাই সাবধানে থাকবেন, ভালো থাকবেন। আমরা সবাই মিলেই লড়াই চালিয়ে যাব।”

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *