আমার বউ এখন অন্য কারও: অঙ্কুশ

বিনোদন: সিনে পর্দায় নুসরাত ফারিয়ার অন্যতম জুটি হিসেবে দেখা গেছে কলকাতার নায়ক অঙ্কুশ হাজরাকে। বড় পর্দায় ফারিয়ার অভিষেক হয় ২০১৫ সালে। ‘আশিকী’ নামের সে ছবিতে প্রেমিক হিসেবে ছিলেন অঙ্কুশ। গত বছরের ২১ জুন মুক্তি পায় ‘বিবাহ অভিযান’ ছবি। যেখানে তারা স্বামী-স্ত্রী! এদিকে জুন মাসেই ফারিয়া জানালেন, বাস্তবজীবনের জুটি বাঁধার কথা। প্রেমিক রনি রিয়াদ রশীদকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। তাই ফারিয়াকে শুভেচ্ছা জানাতে দুটি বিষয় এক সুতোয় গাঁথলেন অঙ্কুশ।

‘বিবাহ অভিযান’ মুক্তির একবছর পূর্তিতে ছবিসহ ফেসবুকে পোস্ট করলেন এভাবে, ‘আমার প্রথম বিবাহবার্ষিকীতে আমার বউ অন্য কারও হয়ে গেলো! তাকে ভালোবাসি তাই যেতে দিলাম। সুখে থেকো প্রিয়তমা!’ সেই পোস্টে ‘বিবাহ অভিযান’-এ তাদের বিয়ের ছবি ও রনি-ফারিয়ার ছবি একসঙ্গে কোলাজও করেছেন এই চিত্রনায়ক।

বিষয়টি নিয়ে ফারিয়া বললেন, ‘আমাকে যতজন শুভকামনা জানিয়েছেন, তার মধ্যে এটি ব্যতিক্রম। অঙ্কুশ খুব মজার একজন মানুষ। তার উইশটি সত্যিই ভালো লেগেছে।’ এদিকে, দীর্ঘ ৭ বছর প্রেমের পর প্রেমিক রনি রিয়াদ রশীদের সঙ্গে গত ২১ মার্চ বাগদান সেরেছেন ফারিয়া। বাগদানের সংবাদটি নিজেই জানিয়েছে তার ফেসবুকের মাধ্যমে।

খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন বলেও জানিয়েছেন এই অভিনেত্রী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *