আমিনপুরে কোনো ভাই লীগ থাকবে না : এজাজ আহমেদ সোহাগ

নিজস্ব প্রতিবেদক : পাবনার আমিনপুর থানা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা এজাজ আহমেদ সোহাগকে গণসংবর্ধনা দেয়া হয়েছে। শুক্রবার (০৪ ফেব্রæয়ারি) তাকে এ সংবর্ধনা দেন দলীয় নেতাকর্মীরা। এদিন সন্ধ্যায় তিনি ঢাকা থেকে আরিচা হয়ে নৌপথে কাজিরহাট ঘাটে এসে পৌঁছান। এ সময় কয়েক হাজার নেতাকর্মী বাদ্য বাজনা সহ তাকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। তাকে গাড়িবহরে নিয়ে কাশিনাথপুর মোড় হয়ে নগরবাড়ি ঘাট প্রদক্ষিণ করে। পরে কাশিনাথপুর মোড়ে দলীয় কার্যালয়ে ফুল দিয়ে সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তব্যে এজাজ আহমেদ সোহাগ বলেন, আমিনপুরে কোনো ভাই লীগ থাকবে না। শুধু একটি দলই থাকবে। সেটা হলো জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামীলীগ। আওয়ামীলীগ সবসময় সাধারণ মানুষের জন্য রাজনীতি করেছে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে কাজ করছেন শেখ হাসিনা। আমিও সে লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাবো। রাজনীতিতে নীতি থাকতে হয়। বুকে আর মুখে এক থাকতে হবে। বুকে এক আর মুখে আর এক এসব চলবে না। যেখানে অন্যায় সেখানেই আমিনপুর থানা আওয়ামীলীগ থাকবে। এতে যদি আমার জীবনও দিতে হয়, আমি তাতেও রাজী।

জাতসাকিনী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি শেখ শাজাহান সিরাজের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন, বেড়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল বাশার বাবু, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শেখ রুবেল, আহাম্মদপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম মিন্টু, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা স্বপন ও মানিক, হীরা, শ্রমিক নেতা শামসুল শেখ, সাগরকান্দি ইউনিয়ন আওয়ামীলীগ সদস্য হোসেন বকুল।

এ সময় উপস্থিত ছিলেন, জাতসাকিনী ইউনিয়ন আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক হারুন অর রশিদ, সহ দপ্তর সম্পাদক সাইদুল ইসলাম হিরন, সহ প্রচার সম্পাদক শামসুল ইসলাম, সাংস্কৃতিক সম্পাদক আব্দুর রাজ্জাক, রুপপুর ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বকুল, রানীনগর ইউনিয়ন কৃষকলীগের সাধার সম্পাদক আব্দুল আলীম, মাসুমদিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা লাল, ইসলাম কাজী, ঢালারচর  ইউনিয়ন যুবলীগ নেতা নাসিম জামান সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ সগযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য, গত ৩০ জানুয়ারি দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান সহ তিনজন কেন্দ্রীয় নেতা স্বাক্ষরিত এক চিঠিতে আমিনপুর থানা আওয়ামীলীগের সাংগঠনিক আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে অনিল সাহাকে আহবায়ক, ইউসুফ আলী খান, রেজাউল হক বাবু ও এজাজ আহমেদ সোহাগকে যুগ্ম আহবায়ক করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!