আমি আর মা একই রকম: নায়সা

বিনোদন: বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় দেবগন ও কাজল। তাদের দুই সন্তানÑ নায়সা ও যুগ। সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে ‘কোয়ারেন্টাইন টেপস’ শিরোনামে একটি ভিডিও পোস্ট করেছেন কাজল। এতে মেয়ে নায়সা ও তার কিছু প্রিয় মুহূর্ত তুলে ধরা হয়েছে। পাশাপাশি ভিডিওতে নিজেদের বিভিন্ন কথা জানিয়েছেন তারা। নায়সা বলেন, ‘প্রকৃত নায়সাকে আমি এখনো খুঁজছি। আমি মনে করি, এই বয়সে সবাই প্রতিনিয়ত নিজেকে নতুনভাবে বুঝতে পারে।

কিশোর বয়সে নিজেকে বুঝতে পারাই সবচেয়ে গুরুত্বপূর্ণ।’ মায়ের সঙ্গে নিজের মিল খুঁজে পান নায়সা। তিনি বলেন, ‘মা ও আমি একই রকম। তাকে যতটা দেখায় তার চেয়েও বেশি হাসিখুশি। আমরা দুজনেই খুবই জোরে কথা বলি এবং আমাদের কোনো ফিল্টার নেই। অন্যরা কী ভাবলো তা নিয়ে আমরা খুব বেশি বিচলিত হই না।’ বাবা অজয় দেবগনের দেওয়া উপদেশ প্রসঙ্গে নায়সা বলেন, ‘বাবা আমাকে একটি উপদেশ দিয়েছিলেন তা হলো, নীরবতা আমাকে খারাপ কাজে জড়াতে বাধ্য করবে। তারা (কাজল ও অজয়) আমাকে বুঝিয়েছেন, যদি কঠোর পরিশ্রম করি তাহলে আমি সবকিছুই করতে পারব।

আমি সবসময় মনে রাখি, যা কিছু করব তার প্রভাব মা-বাবার ওপর পড়বে, কারণ সবসময়ই নজরদারিতে থাকি।’ অন্যদিকে কাজল বলেন, ‘নায়সার সঙ্গে আমার সম্পর্কটা অতি উদ্বিগ্ন মায়ের মতো শুরু হয়েছিল। আমাদের মধ্যে কথা কাটাকাটি চলতেই থাকত। কিন্তু এখন সবকিছু ঠিক হয়ে গেছে এবং আমাদের সম্পর্ক খুবই মধুর।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *