‘আমি আর সিঙ্গেল নই’: অর্জুন কাপুর

বিনোদন: মালাইকা অরোরার সঙ্গে তার সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন অভিনেতা অর্জুন কাপুর। সস্প্রতি করণ জোহরের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে হাজির হয়েছিলেন অর্জুন। সঙ্গে ছিলেন তার বোন জাহ্নবী কাপুর।

সেখানে করণ জোহরের এক প্রশ্নের উত্তরে সকলকে চমকে দিয়ে অর্জুন বলেছেন, আমি আর সিঙ্গেল নই। কিছুদিন ধরেই মালাইকার সঙ্গে অর্জুনের সম্পর্ক নিয়ে বলিউডে জোর গুঞ্জন চলছে।

তবে করণের অনুষ্ঠানে যেভাবে সপাটে ছক্কা হাঁকানোর মতো অর্জুন বলেছেন যে তিনি আর সিঙ্গেল নন, তাতে করণ যেমন অবাক হয়েছেন, অবাক হয়েছেন তার বোন জাহ্নবীও। কিছুদিন আগে এক সাক্ষাৎকারে মালাইকা বলেছিলেন, আমি ব্যক্তিগত প্রশ্নের উত্তর দিই না। তার মানে এই নয় যে, উত্তর দিতে লজ্জা পাই।

আসলে আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। এরপরেই মালাইকা যোগ করেন, আমার জীবন কেমন তা সবাই জানেন। আমার নতুন করে বলার কিছু প্রয়োজন নেই। আমি জীবনকে উপভোগ করছি।

এটা সুন্দর ও মূল্যবান। সম্পর্ক নিয়ে এর বেশি খুলে কোনো কিছু দুই জনে না জানালেও অনেক জায়গাতেই দুজনকে একসঙ্গে দেখা গেছে। ইতালিতে মালাইকার জন্মদিনে হাজির ছিলেন অর্জুনও। কিছুদিন আগে এক রিয়েলিটি শোতে বিচারক ছিলেন মালাইকা। সেখানে অনুষ্ঠান মঞ্চে অর্জুন মালাইকার সঙ্গে হাতে হাত মিলিয়ে হাজির হয়েছিলেন।

উল্লেখ্য, গত বছরই আরবাজ খানের সঙ্গে মালাইকার বিচ্ছেদ হয়ে গিয়েছে আনুষ্ঠানিকভাবে। এর কিছুদিনের মধ্যেই মালাইকা অর্জুনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *