আমি বেচেঁ আছি: ইরফান

স্পোটর্স: পাকিস্তানের বধির দলের ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মৃত্যুর খবর জানিয়েছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে আন্তর্জাতিক ক্রিকেটার মোহাম্মদ ইরফানের মারা যাওয়ার খবর। ঝড় বয়ে যায় তার পরিবারের ওপর দিয়ে। শেষ পর্যন্ত এই বাঁহাতি পেসার নিজেই জানালেন, তিনি মারা যাননি।

বধির ক্রিকেটার ইরফান পাকস্থলীর সংক্রমণে ৩১ বছর বয়সে মারা গেছেন গত শনিবার। সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরে, দুর্ঘটনায় মারা গেছেন আন্তর্জাতিক ক্রিকেট খেলা দীর্ঘদেহী পেসার ইরফান। বাধ্য হয়ে রোববার রাতে টুইটারে ইরফান জানিয়েছেন, তিনি ভালো আছেন। “ সড়ক দুর্ঘটনায় আমার মারা যাওয়ার ভিত্তিহীন খবর ছড়াচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমের কিছু আউটলেট। আমার পরিবার ও বন্ধুদের বর্ণনাতীত দুর্ভোগ পোহাতে হচ্ছে এতে। আমার কাছেও অসংখ্য ফোন এসেছে। দয়া করে এসব বন্ধ করুন।

কোনো দুর্ঘটনা ঘটেনি এবং আমরা ভালো আছি।” ৭ ফুট ১ ইঞ্চি উচ্চতার পেসার ইরফান পাকিস্তানের হয়ে খেলেছেন ৪ টেস্ট, ৬০ ওয়ানডে ও ২২ টি-টোয়েন্টি। ৩৮ বছর বয়সী ক্রিকেটারকে সবশেষ আন্তর্জাতিক ক্রিকেটে দেখা গেছে গত নভেম্বরে, অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টিতে। বাংলাদেশ প্রিমিয়ার লিগেও তিনি বেশ নিয়মিত মুখ, খেলেছেন ঢাকা ডায়নামাইটস ও দুরন্ত রাজশাহীর হয়ে।

ইরফানের আগে গত মাসে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল বিমান দুর্ঘটনায় পাকিস্তানের লেগ স্পিনার ইয়াসির শাহর মারা যাওয়ার খবর। তখন ইয়াসিরকেও টুইটারে জানাতে হয়েছিল, তিনি বেঁচে আছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *