আরাবী ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ও দরিদ্রদের মাঝে ঈদ সামগ্রী বিতরন

আর কে আকাশ,(পাবনা) : করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে স্বেচ্ছাসেবী সংগঠন আরাবী ফাউন্ডেশন। আরাবী ফাউন্ডেশন এর কর্মীরা পাবনা পৌরসভার দক্ষিণ রাঘবপুর, নিকারী পাড়া, কালাচাঁদপাড়া, লস্করপুর, বাংলা বাজার, লঞ্চঘাট, শালগাড়িয়া এবং সদর উপজেলার দাপুনিয়ায় ১২০ টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী তুলে দেয়।

ঈদ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, আটা, সেমাই, চিনি, দুধ, লবণ ও সয়াবিন তেল। আরাবী ফাউন্ডেশনের সদস্যরা স্বাস্থ্যবিধি মেনে ছোট ছোট দলে বিভক্ত হয়ে কর্মহীন অসহায় মানুষের ঘরে ঘরে পৌঁছে দেন ঈদ সামগ্রীগুলো। এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ড. ওমর ফারুক, মহিলা বিষয়ক উপদেষ্টা আনোয়ারা রহমান এবং আতিকুল ইসলাম শিপুল।

এছাড়াও উপস্থিত ছিলেন আরাবী ফাউন্ডেশন এর সভাপতি নাজমুস সাদাত অনিক, সহ-সভাপতি জান্নাতুল ফেরদৌস প্রিয়াঙ্কা, সাধারণ সম্পাদক এস. এম. আশিকুল ইসলাম, অর্থ সম্পাদক আব্দুল ওয়াদুদ, দপ্তর সম্পাদক মোঃ আসিফ শেখ, প্রচার সম্পাদক সুমাইয়া রহমান শতাব্দি, নারী বিষয়ক সম্পাদক সুমাইয়া সুলতানা, এইচ আর ডি সম্পাদক সুমাইয়া আক্তার মিষ্টি, সংগঠনের সদস্য নাঈম, রাজু, রত্ন, মামুন প্রমুখ।

সংগঠনটির সভাপতি নাজমুস সাদাত অনিক বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে কর্মহীন মানুষেরা মানবেতর জীবনযাপন করছেন। স্বেচ্ছাসেবী সংগঠন আরাবী ফাউন্ডেশন দেশের এই দুর্দিনে ক্ষুধার্ত মানুষগুলোর পাশে এসে দাঁড়িয়েছে।

রমজান মাসব্যাপী আমাদের ইফতার বিতরণ কর্মসূচি অব্যাহত ছিল এবং করোনার প্রভাব চলাকালীন সময়ে পাবনা জেলা জুড়ে আমাদের খাদ্য বিতরণ কর্মসূচি চলমান থাকবে। আরাবী ফাউন্ডেশনের এই কর্মসূচিতে সমাজের বিত্তশালীদের সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য আহ্বান জানাচ্ছি ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *