আরিচা-কাজিরহাট রুটে আরেকটি ফেরী সংযুক্ত করা হবে-খালিদ মাহমুদ চৌধুরী

পাবনা প্রতিনধি: নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চেšধুরী এমপি বলেছেন, কোভিড ১৯ এর প্রভাব সারাবিশ্বে । বাংলাদেশের এর প্রভাব পরেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য বিনামুল্যে করোনা ভ্যাকসিনের ব্যবস্থা করছে। করোনা ভ্যাকসিন সংগ্রহে সরকার দায়িত্বশীলতার সাথে কাজ করছে। করোরনার প্রকোপ থেকে দুরে থাকতে আমাদের সকলকেই দায়িত্বশীল হতে হবে। পাবনার কাজিপুর ফেরীঘাট উন্নয়নের কাজ চলছে। শুধু ফেরী বাড়ালেই হবেনা। এর সাথে সংশ্লিষ্ট রাস্তা, ঘাট, পাকিং সবকিছুই বাড়াতে হবে। আরিচা কাজিরহাট রুটে অচিরেই আরেকটি রোরো ফেরী সংযুক্ত করা হবে।
শুক্রবার দুপুরে পাবনার কাজির হাট ফেরীঘাট পরিদর্শন কালে সাংবাদিকদের মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।
এ সময় বিআইডাব্লিউটিসি’র চেয়ারম্যান কমোডোর গোলাম সাদেক, পাবনা জেলা প্রশাসক বিশ্বাস রাসেল হোসেন, পুলিশ সুপার মহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা উপকমিটির সদস্য কামরুজ্জামান উজ্জল, সুজানগর উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীনুজ্জামান শাহিন, সুজানগর পৌর মেয়র রেজাউল করিম রেজা, বেড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল করিম বাবু, সুজানগর পৌর আওয়ামী লীগের সভাপতি ফিরোজ, রূপপুর ইউনিয়ন চেয়ারম্যান আবুল হাশেম উজ্জল, মাসুমদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মিরোজ হোসেন, ঢালারচর ইউনিয়ন আওয়ামীগের সাধারন সম্পাদক নাসির উদ্দিন বেপারীসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাজীরহাট ফেরীঘাট এলাকা পরিদর্শন শেষে সন্তোষ প্রকাশ করে তিনি আরো বলেন, এখানে আমাদের ওয়ার্কশপ না থাকায় অনেক সময় জটিলতার সৃষ্টি হয়। শ্রীঘ্রই এই ঘাটটি আধুনিকায়ন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *