আল্লু অর্জুনের সিনেমায় সামান্থার না

বিনোদন: দক্ষিণী সিনেমার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী আল্লু অর্জুন ও সামান্থা আক্কিনেনি। ২০১৫ সালে মুক্তি পাওয়া ‘সন অব সত্যমূর্তি’ সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা। তবে সম্প্রতি আল্লুর সঙ্গে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছেন সামান্থা। ‘স্টাইলিশ স্টার’ হিসেবে পরিচিত আল্লুর পরবর্তী সিনেমা ‘পুষ্পা’। সিনেমাটিতে তার বিরপীতে অভিনয় করছেন রাশমিকা মান্দানা। এতে আল্লু একজন ট্রাক ড্রাইভারের ভূমিকায় অভিনয় করছেন। অন্যদিকে তার স্ত্রী পুষ্পার চরিত্রে আছেন রাশমিকা।

তবে এতে নায়িকা হিসেবে প্রথম পছন্দ ছিলেন না রাশমিকা। টলিউড ডটনেট জানিয়েছে, শুরুতে আল্লুর বিপরীতে অভিনয়ের জন্য সামান্থাকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক সুকুমার। কিন্তু তিনি বিনয়ের সঙ্গে তা ফিরিয়ে দিয়েছেন। পরবর্তী সময়ে তার পরিবর্তে রাশমিকাকে নিয়েছেন এই নির্মাতা। এদিকে ‘পুষ্পা’ সিনেমাটির জন্য আল্লু অর্জুনও সুকুমারের প্রথম পছন্দ ছিলেন না।

শুরুতে মহেশ বাবুকে নিয়ে এটি নির্মাণের ঘোষণা দেন তিনি। কিন্তু মতের অমিল হওয়ায় এটি থেকে সরে যান মহেশ। এরপর আল্লুকে নিয়ে সিনেমাটি শুরু করেন সুকুমার। করোনাভাইরাসের কারণে বর্তমানে ‘পুষ্পা’ সিনেমার শুটিং বন্ধ রয়েছে। তবে আগামী আগস্টের শেষ অথবা সেপ্টেম্বরে শুটিং শুরু হতে পারে। সিনেমায় আল্লু-রাশমিকা ছাড়াও অভিনয় করছেন বিজয় সেতুপাতি, প্রকাশ রাজ, জগপতি বাবু প্রমুখ। এর সংগীত পরিচালনা করছেন দেবী শ্রী প্রসাদ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *