আল জাজিরা টেলিভিশনের দেশ বিরোধী প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক : আল জাজিরা টেলিভিশনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ বিরোধী প্রচারণার প্রতিবাদে পাবনায় বিক্ষোভ সমাবেশ করেছে পাবনা জেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠন।

বুধবার দুপুরে পাবনা জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যলয় থেকে বিরাট বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে দলীয় কার্যরয়ের সামনে সমাবেশ করে।

বিক্ষোভে জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা আওয়ামী, পৌর আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী রা অংশ গ্রহন করে।
পৌর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. তসলিম হাসান সুমনের সভাপতিত্বে এসব কর্মসুচীতে অংশ গ্রহন করেন- জেলা আওয়ামী লীগ নেতা আব্দুল হামিদ মাষ্টার, চন্দন কুমার চক্রবর্তী, মোশারোফ হোসেন, সরদার মিঠু আহমেদ, সোহেল হাসান শাহীন, লিয়াকত তালুকদার, জেলা শ্রমিক লীগ সভাপতি ফোরকান আলী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম,জেলা স্বেচ্ছা সেবক লীগ নেতা আব্দুল আজিজ প্রমূখ।

সমাবেশে বক্তারা বলেন- আল জাজিরা বাংলাদেশ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে যে মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্য প্রনোদিত সাংবাদ প্রচার করছে যা বাংলাদেশকে নিয়ে একটি গভীর ষড়যন্ত্র। বাংলার মানুষ এই ষড়যন্ত্র প্রতিহত করবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *