ইউটিউবে “ডজন ডজন বয়ফ্রেন্ড”

বিনোদন: ইউটিউবে প্রকাশ করা হয়েছে “ডজন ডজন বয়ফ্রেন্ড” গানের মিউজিক ভিডিও। গানটিতে জুটি বেধে অভিনয় করেছে আনান খান ও সামিরা হক।

গানটি লিখেছেন জিয়াউর রহমান জিয়া, গানটিতে কন্ঠ দিয়েছেন আকরাম খান। গানটিতে সঙ্গীত আয়োাজন করেন এস এম তুষার। জেডএস এন্টারটেইনমেন্টের ব্যানারে গানটি প্রকাশিত হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করেছে এম ডি সাকিব।

নির্মাতা হাবিবুর রহমান বলেন, ‘আমরা চেষ্টা করেছি যতেœর সাথে সুুন্দর ভাবে মিউজিক ভিডিওটি দর্শকদের জন্য তৈরি করতে। এই গানটির কথাগুলো অনেক সুুন্দর করে সাজিয়েছেন জিয়াউর রহমান জিয়া।

গানটিতে অসাধারণ অভিনয় করেছেন মডেল অভিনেত্রী সামিরা হক, সাথে আনান খানের অভিনয়ও ছিলো প্রশংসনীয়। আশা করি আমার অন্যান্য কাজের মতোই এই কাজটিও সবাই পছন্দ করবেন।’

মডেল আনান খান বলেন, আমিও চেষ্টা করেছি আমার সেরা অভিনয়টা দর্শকদের উপহার দিতে, ‘ডজন ডজন বয়ফ্রেন্ড” গানটির কথা, সুর অসাধারণ ছিলো, এবং আকরাম খান খুব যত্নের সাথে গানটি গেয়েছেন।

আমরাও গানটিতে অভিনয়ের সেরাটা দিতে চেষ্টা করেছি, এখন দর্শক শ্রোতারা যদি ‘ডজন ডজন বয়ফ্রেন্ড” গানটিকে ভালোভাবে গ্রহন করে তাহলেই আমাদের পরিশ্রম স্বার্থক হবে।

https://www.youtube.com/watch?v=Leyba8nquhE&feature=share&fbclid=IwAR3DREF7zxIg8VpydWoqaH1A0PuISx-QxTkRkxSuHwqNZ-qNQ3TcWrTCaGw

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *