‘ইউনিভার্সাল টেস্টি নিমক’ নামে আয়োডিনযুক্ত লবন উৎপাদন ও বাজারজাতকরণ শুরু

পিপ (পাবনা) : পাবনার ইউনিভার্সাল গ্রুপ কক্সবাজারের ইসলামপুরের নাপিতখালীতে ‘ইউনিভার্সাল টেস্টি নিমক’ নামে আয়োডিনযুক্ত লবন উৎপাদন ও পাশাপাশি বাজারজাতকরণ শুরু হয়েছে। ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেন বুধবার কক্সবাজারের ইসলামপুরের নাপিতখালীতে ‘ইউনিভার্সাল টেস্টি নিমক’ নামের এই প্যকেটজাত লবনের উদ্বোধন করেন।

ইউনিভার্সাল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. সোহানী হোসেন বার্তা সংস্থা পিপ‘কে বলেন, আমাদের সকল পণ্যের মতই এখানেও মানের ক্ষেত্রে কোনো আপোস করা হয়নি। ইউনিভার্সাল গ্রুপের প্রতিষ্ঠাতা, আমার স্বামী মরহুম মোবারক হোসেন রতœ বাংলাদেশে প্রথম আয়োডিনযুক্ত লবনের সূচনা করেন ১৯৯৩ সালে। চট্টগ্রাম থেকে লবন কিনে পাবনার ফ্যাক্টরিতে নিয়ে যথাযথ মান নিয়ন্ত্রণের পর প্যাকেটজাত লবন সারাদেশে পৌঁছানো হয়। ‘নিমক হালাল’ নামের সেই লবন সারাদেশে ব্যাপক জনপ্রিয়তা পায়।

নিজস্ব একটি লবন ক্র্যাশিং প্ল্যান্টের স্বপ্ন ছিলো আমার, যে স্বপ্ন দেখিয়ে গিয়েছিলেন মরহুম রতœ। কক্সবাজারের ইসলামপুরের নাপিতখালীতে সত্যি হয়েছে সেই স্বপ্ন। ‘ইউনিভার্সাল টেস্টি নিমক’ উৎপাদনের পাশাপাশি বাজারজাতকরণ শুরু হয়েছে। আমাদের সকল পণ্যের মতই এখানেও মানের ক্ষেত্রে কোনো আপোস করা হয়নি। ইউনিভার্সালের সকল পণ্য, সাধ্যের দামে সেরা মানের সেরা পণ্য।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *