ইনস্টাগ্রাম থেকে তাদের আয় কত?

বিনোদন: শুধু সিনেমা নয়, তারকা হয়ে গেলে আয়ের আরও পথ খুলে যায়। এ জামানার তেমনই এক লাভজনক রাস্তা হলো ইনস্টাগ্রামের স্পন্সরড পোস্ট। এমন একটি পোস্ট করেই কোটি রুপি কামাচ্ছেন বলিউড তারকারা।
প্রিয়াঙ্কা চোপড়া
হপার্স এইচকিউ নামের একটি জরিপকারী প্রতিষ্ঠানের মতে প্রিয়াঙ্কার প্রতিটি স্পন্সরড পোস্টে আয় এখন ১ কোটি ৮০ লাখ রুপি। এর কারণ প্রিয়াঙ্কা এখন আন্তর্জাতিক তারকা। ইন্সটাগ্রামে তার অনুসারী ৭ কোটির কাছাকাছি। এশীয়দের মধ্যে প্রিয়াঙ্কাকে সবচেয়ে ধনী ইন্সটাগ্রামার ঘোষণা করেছে ফোর্বস।
আলিয়া ভাট
সাড়ে ৫ কোটি ফলোয়ার নিয়ে আলিয়াও কামাচ্ছেন ভালোই। প্রতি স্পন্সরড পোস্টের জন্য নেন এক কোটি রুপি।
শাহরুখ খান
এদিক দিয়ে কিং খান একটু পিছিয়ে বলা যায়। প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য পাচ্ছেন ৮০ লাখ থেকে এক কোটি রুপি। ইনস্টাগ্রামে অনুসারীর সংখ্যা ২ কোটি ৬৫ লাখ।
অমিতাভ বচ্চন
ইন্সটাগ্রামে ফলোয়ার আছে ২ কোটি ৮৪ লাখ। স্পন্সর করা প্রতিটি পোস্টের জন্য নেন ৫০ লাখ রুপি করে।
শহীদ কাপুর
অভিনয়গুণে বড়দের কাতাদের উঠে আসা শহীদ কাপুরের ফলোয়ার ৩ কোটি ১২ লাখ। মূলত ‘কবির সিং’ ছবির পরই বেড়ে যায় তার খ্যাতি। প্রতিটি পোস্টের জন্য ৩০-৫০ লাখ রুপি নেন।
দীপিকা পাড়ুকোন
বলিউডে সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন দীপিকা। ৬ কোটিরও বেশি অনুসারী থাকায় প্রতিটি ব্রান্ডেড পোস্টের জন্য নিচ্ছেন প্রায় দেড় কোটি রুপি করে।
অক্ষয় কুমার
বলিউডের ব্যস্ততম অভিনেতা হিসেবে পরিচিত তিনি। ইন্সটাগ্রামে তার অনুসারী সংখ্যা সাড়ে ৫ কোটির কাছাকাছি। ইন্সটাগ্রামের স্পন্সরড পোস্টে তার আয় ১ কোটি রুপির কিছু বেশি।
রণভির সিং
বলিউডের উদ্যমী তারকাদের একজন রণভীর সিং। ইন্সটাগ্রামে ফলোয়ারের সংখ্যা ৩ কোটি ৬৪ লাখ। ব্র্যান্ড প্রমোশনের জন্য প্রতি পোস্টে ৮১ লাখ রুপি চার্জ করেন তিনি।
সালমান খান
বলিউডের ভাইজান নিজেই একটি ব্র্যান্ড। একটি পোস্টে চার্জ করেন ৮০ লাখ থেকে ১ কোটি রুপি। ফলোয়ার আছে সাড়ে ৪ কোটি।
ক্যাটরিনা কাইফ
সাড়ে ৫ কোটি ফলোয়ার নিয়ে ক্যাটরিনা ইনস্টাগ্রামে আয় করছেন ৯৭ লাখ রুপি করে।
আনুশকা শর্মা
অভিনয়ের পর প্রযোজনাতেও সফল আনুশকা। ৫ কোটি ২০ লাখেরও বেশি অনুসারীর সাথে ইন্সটাগ্রাম থেকে পাচ্ছেন ১ কোটি রুপির মতো।
শ্রদ্ধা কাপুর
শ্রদ্ধা তার অভিনয় আর নাচের দক্ষতা দ্বারা সকলকে মুগ্ধ করছেন। এই তারকার ইন্সটাগ্রাম অনুসারীর সংখ্যা ৬ কোটি ৬০ লাখেরও বেশি। ইন্সটাগ্রামে স্পন্সরড পোস্টের অফার পেলেই তিনি হাঁকছেন এক কোটি ২০ লাখ রুপি।
কারিনা কাপুর
সম্প্রতি ইন্সটাগ্রামে যোগ দেওয়া বেবো বেশ সরব ভক্তদের মাঝে। ইন্সটাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৭০ লাখের মতো। তবে একটি পোস্টের জন্য ১ থেকে ২ কোটি রুপিও নিচ্ছেন।
সূত্র: স্কুপহুপ

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *