ইয়াং টাইগার অনুর্ধ্ব-১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা শুরু

পিপ (পাবনা) : পাবনার শহীদ আমিন উদ্দিন স্টেডিয়ামে শুরু হয়েছে ইয়াং টাইগার অনুর্ধ্ব -১৮ বিভাগীয় ক্রিকেট প্রতিযোগিতা-২০২০/২১।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পৃষ্ঠপোষকতায় ও জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় গতকাল শনিবার সকালে প্রধান অতিথি থেকে এই প্রতিযোগিতার উদ্বোধন করেন পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পাবনা পুলিশ সুপার মো: মহিবুল ইসলাম খান। উদ্বোধনী খেলায় রাজশাহী ৬ উইকেটে সিরাজগঞ্জ জেলা দলকে পরাজিত করে।
এসময় আরও উপস্থিত ছিলেন পাবনা জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি রেজাউল হোসেন বাদশা, সাধারণ সম্পাদক শহীদুল হক মানিক, কোষাধ্যক্ষ খন্দকার ইদ্রিস আলী, যুগ্ন সম্পাদক মো: রাশেদ হোসেন ফারুক, কার্যনির্বাহী কমিটির সদস্য মোসাদ্দেক আলী খান খসরু, শেখ মো: মাহবুবুর রহমান বাচ্চু, আলহাজ্ব মো: শরিফুল হোসেন (হাজী শরীফ), আকতারুজ্জামান জর্জ, রিজভি আহম্মেদ রেজা সহ ক্রিকেট সাব-কমিটির অন্যান্য সদস্যগণ। খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন জেলা ক্রিকেট আম্পায়ার্স আন্ড স্কোরার্স এসোসিয়েশনের সভাপতি গৌতম সরকার গোরা, আব্দুল আল মামুন, শেখ সাদী ও দোলোয়ার হোসেন।
নির্ধারিত ৫০ ওভারের এই খেলায় টসে জিতে সিরাজগঞ্জ জেলা দল সবকটি উইকেট হারিয়ে ১০০ রান করে। জবাবে রাজশাহী দল ৪ উইকেটে ১০১ রান করে ৬ উইকেটে জয়লাভ করে। প্রতিযোগিতার অপর দুইটি দল অংশ নিচ্ছে বগুড়া ও নওগাঁ জেলা দল।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *