ঈশ্বরদীতে অত্যাধুনিক প্যাভিলন রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টার উদ্বোধন

সেলিম আহমেদ ঈশ্বরদী (পাবনা) : ঈশ্বরদী শহরের প্রাণকেন্দ্র ঈশ্বরদী পোস্ট অফিস মোড় সংলগ্ন অত্যাধুনিক মানসম্পন্ন ও রুচিশীল প্যাভিলন রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের মঙ্গলবার (১৩ নভেম্বর) দুপুরে শুভ উদ্বোধন হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্যাভিলন রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের শুভ উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু।

প্রতিষ্ঠানটির নির্মাতা ইঞ্জিনিয়ার কবিরুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঈশ্বরদী উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা চান্না মন্ডল, ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব আব্দুল আজিজ, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুল ইসলাম হব্বুল, বিশিষ্ট ব্যবসায়ি আব্দুল হামিদ, পৌর যুবলীগের সভাপতি আলাউদ্দিন বিপ্লব, সাধারন সম্পাদক আরিফুল ইসলাম লিটন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনি ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম রাফিক।

বক্তারা বলেন, ঈশ্বরদী উপজেলার কোথাও কোন অত্যাধুুনিক ও উন্নত মানের কমিউনিটি সেন্টার ছিলনা। এই প্রথম ঈশ্বরদীবাসির স্বপ্ন পূরণে অত্যাধুনিক মানসম্পন্ন ও রুচিশীল প্যাভিলন রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের উদ্বোধন হলো। এখানে মানুষ সুন্দর রুচিশীল পরিবেশে স্বাচ্ছন্ন ভাবে তাদের বিভিন্ন ধরনের অনুষ্ঠান করতে পারবেন। ঈশ্বরদীতে উন্নত মানের কমিউনিটি সেন্টার না থাকার কারণে এর আগে ঈশ্বরদীর মানুষ পাবনা, রাজশাহী এবং বগুড়াতে তাদের পারিবারিক অনুষ্ঠান করতেন। ঈশ্বরদীর বাহিরে অনুষ্ঠান করতে যাওয়াতে খরচ অনেকাংশে বেড়ে যেতো। ঈশ্বরদীতে অত্যাধুুনিক মানের কমিউনিটি সেন্টার উদ্বোধন হওয়াতে খরচ কমে যাবে এবং সময়ও কম লাগবে।

বক্তারা আরও বলেন, ঈশ্বরদী একটি উন্নত মানের উপজেলা শহর আনবিক প্রকল্প, ইপিজেড, সুগারক্রপ গবেষণা কেন্দ্র, আঞ্চলিক কৃষি গবেষণা কেন্দ্র, বিমান বন্দর থাকায় এখানে দেশের বিভিন্ন অঞ্চলের মানুষের বসবাস রয়েছে। উচ্চবৃত্ত, মধ্যবৃত্ত মানুষদের বর্তমান সমাজে খাপ খাইয়ে অনুষ্ঠান করার জন্য প্যাভিলন রেস্টুরেন্ট ও কমিউনিটি সেন্টারের জুড়ি নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *