ঈশ্বরদীতে কলেজ ছাত্রের মৃতদেহ উদ্ধার

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনা-ঈশ্বরদী রেললাইনের ওপর থেকে সোমবার এক কলেজ ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত মেহেদী হাসান সুমন পাবনা বে-সরকারি টেক্্রটাইল ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র ও বাঘহাসলা এলাকার আইনুল হক মাস্টারের ছেলে।
এলাকাবাসি ও পুলিশ জানান, সোমবার সকালে কয়েকজন রাখাল ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের দুবলাচরা এলাকার ৬নং ব্রীজের নিকটে রেললাইনের ঢালে মহিষ চরানোর সময় রেললাইনের ওপর মরদেহটি পড়ে থাকতে দেখে। এসময় এলাকায় জানাজানি হলে ঘটনাস্থলে গিয়ে সুমনের মরদেহটি শনাক্ত করেন।
মরদেহের ডান হাতের কবজি কাটা ও ডান কানের নিচে ধারালো সরু অস্ত্রের আঘাতের গর্তের চিহ্ন দেখে ধারণা করা হচ্ছে যে, তাকে পরিকল্পিত ভাবে হত্যা করা হয়েছে। এই হত্যার ঘটনাকে রেললাইনে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার পরিকল্পনা মতে মরদেহটি রেললাইনের ওপর রাতের কোনো এক সময় হত্যাকারীরা রেখে যায়। তবে সোমবার এই রুটে কোনো ট্রেন চলাচল না করায় হত্যাকারীদের সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে।
নিহতের পরিবারের দাবী, রোববার রাত থেকে সুমন নিখোঁজ ছিল। সকালে লোকমুখে শুনে ঘটনাস্থলে গিয়ে সুমনের মরদেহ দেখতে পায়।
মুলাডুলি ইউপি চেয়ারম্যান সেলিম মালিথা বলেন, হত্যার আসল কারণ জানা সম্ভব হয়নি। তদন্ত হলেই হত্যার আসল কারণ জানা যাবে।
ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) সুবির দত্ত বলেন, সীমানাটা ঈশ্বরদী থানার মধ্যে। তবে এটা রেলওয়ের থানার সীমানানুসারে সিরাজগঞ্জ রেলওয়ে থানার নিয়ন্ত্রণে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। সিরাজগঞ্জ রেলওয়ে থানা থেকে পুলিশ আসলেই মরদেহটির পরবর্তী আইনগত প্রক্রিয়া গ্রহণের জন্য হস্তান্তর করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *