ঈশ্বরদীতে গৃহবধূকে ছুরিকাঘাতে হত্যা

নিজস্ব প্রতিবেদক, পাবনা : পাবনার ঈশ্বরদীতে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর থেকে অভিযুক্ত সৌদি প্রবাসী স্বামী রুবেল হোসেন পলাতক রয়েছে। নিহত সোনিয়া খাতুন (২২) ঝিনাইদহ জেলার মেহেশপুরে হামিদপুর গ্রামের ইউনুস আলীর মেয়ে। সে ঈশ্বরদী ইপিজেডের একটি পোশাক তৈরি কারখানায় চাকরি করতেন।

পুলিশ জানায়, নিহত সোনিয়ার স্বামী রুবেল হোসেন বুধবার সৌদি আরব থেকে ঈশ^রদী আসলে স্বামী-স্ত্রী পরিচয়ে রুবেল ও সোনিয়া ঈশ্বরদী উপজেলা সদরের পশ্চিমটেংরী বাবুপাড়ার একরাম আলী বুদুর দ্বিতীয় তলার একটি ফ্লাট ভাড়া নেয়।

বাড়ির মালিক জানান, ওই দম্পত্তির তিন বছরের একটি ছেলে সন্তান রয়েছে। বুধবার রাতে তারা রান্না করে খাওয়া দাওয়া করেছে। বৃহস্পতিবার সকালে তাদের ঘরের দরজা খোলা দেখে এবং কারো কোন সাড়া শব্দ না পেয়ে ঘরের মধ্যে ঢুকলে সোনিয়ার রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দিয়।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালে পাঠায়। নিহতের গলা ও পেটে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। নিহতের স্বামী রুবেলকে আটক করতে পুলিশী অভিযান চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!