ঈশ্বরদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে স্কুল ছাত্রের মৃত্যু

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : পাবনা ঈশ্বরদীর পাকশী বিবিসি বাজার সংলগ্ন রুপপুর কিন্ডার গার্ডেনের সামনে আজ (শনিবার) সন্ধ্যায় পাবনা সুগার মিলের আখ বোঝাই ট্রাক্করের চাকায় পিষ্ট হয়ে ফাইম হোসেন (৯) নামের এক শিশু ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে ২১ নং রুপপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র। পুলিশ জনতার সহযোগিতায় আখ বোঝাই ঘাতক ট্রাক্টরসহ চালক মাসুম হোসেন (৩০) কে আটক করেছে।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নিহত ফাইম নাটোর জেলার দয়রামপুর ধোপাইল গ্রামের ফজলুর রহমানের ছেলে। বাবা ফজলু ভবঘুরে হওয়ায় তিন ভাইবোন ও মা মালা খাতুনের সঙ্গে রুপপুর নানা আপিল কসাইয়ের বাড়িতে থাকতো ফাইম। স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে লেখা পড়া করতো ফাইম।
প্রত্যক্ষদর্শী জাহিদুল ইসলাম জানান, ঘটনার সময় পাবনা সুগার মিলের একটি আখ বোঝাই ট্রাক্টর লক্ষ্মীকুন্ডার দিক থেকে সুগার মিলের দিকে যাচ্ছিল। এই সময় নিহত ফাইম ও তার অপর বন্ধু প্রেম ট্রাক্টরের সামনের টলি থেকে আখ বের করতে ছিলো। এই সময় ট্রলির ধাক্কার নিচে পড়ে গেলে পেছনের চাকা তার মাথার উপর দিয়ে উঠে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের পুলিশ ফাঁড়ির এএসআই মমতাজুল ইসলাম জানান, আখ বোঝাই ঘাতক ট্রাক্টরসহ চালককে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *