ঈশ্বরদীতে ডিবি পুলিশের অভিযান মাদকসহ আটক-৭

পাবনা প্রতিনিধি : পাবনার ঈশ্বরদী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট,মোটর সাইকেল ও নগদ টাকাসহ ৭জন কে আটক করেছে ডিবি পুলিশ।

রোববার দুপুরে ডিবি কার্যালয়ের সামনে সংবাদ সন্মেলনে পুলিশ সুপার মহিবুল ইসলাম খান (বিপিএম) জানান, শনিবার দিবাগত গভীর রাতে ডিবি পুলিশের পরিদর্শক আব্দুল হান্নানের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল ঈশ^রদী উপজেলার মিরকামারী এলাকায় অভিযান চালিয়ে হারুন অর রশিদ (৩৫), মনিরুল ইসলাম (৩৩), মামুন বিল্লা (২৯) ও মনিরুল ইসলাম মনি (৩৪) কে আটক করে। এসময় তাদের কাছ থেকে দুইটি মোটর সাইকেল ও ২’শ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটককৃতদের দেওয়া তথ্যর উপর ভিত্তি করে রাতভর ঈশ^রদী উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরমান হোসেন গুড্ডু (২৯), মোস্তাফিজুর রহমান উজ্জল (২১), আরাফ ইসলাম অন্তর (২৮) কে আটক করে। তাদের কাছ থেকে ৬’শ পিচ ইয়াবা ট্যাবলেট, ২০ হাজার টাকা ও একটি মোটর সাইকেল উদ্ধার করা হয়।
পুলিশ সুপার আরো জানান, আটককৃতদের মধ্যে মনিরুল ইসলাম মনির বিরুদ্ধে অস্ত্র মাদকসহ চারটি. আরমান হোসেন গুড্ডুর বিরুদ্ধে তিনটি মাদকসহ চারটি. ও মনিরুল ইসলামের বিরুদ্ধে একটি মারামারির মামলা রয়েছে।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *