ঈশ্বরদীতে ধানের শীষের প্রার্থীকে বিএনপির অবাঞ্চিত ঘোষণা 

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে : ঈশ্বরদীতে ধানের শীষের প্রার্থী হাবিবুর রহমান হাবিবকে বিএনপি নেতৃবৃন্দরা আজ শনিবার সন্ধ্যায় অবাঞ্চিত ঘোষণা করে শহরে ঝাটা মিছিল বের করেছেন। ঈশ্বরদী উপজেলা ও পৌর বিএনপি শহরে বিক্ষোভ মিছিল শেষে পুরাতন মটর ষ্ট্যান্ডের মাহবুব আহমেদ খান স্মৃতি মঞ্চে বক্তব্য রাখেন।প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সাংসদ ও পাবনা জেলা বিএনপির সাবেক সভাপতি সিরাজুল ইসলাম সরদার।

বিক্ষোভ মিছিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির আকবর আলী বিশ্বাসের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সভাপতি সামসুদ্দিন আহমেদ মালিথা, কাউন্সিলর আনোয়ার হোসেন জনি ও ইসলাম হোসেন জুয়েল। এছাড়া উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আতিয়ার রহমান, আমিনুল ইসলাম কেনেডি, আমিরুল ইসলাম, আতাউর রহমান পাতা, নুরুল ইসলাম আক্কেল, আলমগীর হোসেন, আব্দুর রাজ্জাক, শরিফুল ইসলাম বাবু।

বক্তরা বলেন, শেখ হাসিনা বলেছিলেন আমাদের একটি ছাগল ছিল চড়া দামে তা বিএনপির কাছে বিক্রি হয়ে গেছে। সেই ছাগল হাবিব আওয়ামীলীগের এজেন্ট হয়ে ধানের শীষের প্রতিক নিয়ে নির্বাচনে এসেছেন। হাবিব বিএনপিতে যোগদান করে দলকে ধ্বংসের দ্বার পান্তেÍ নিয়ে গেছে।

হাবিব এখন পর্যন্ত কোন দিন ধানের শীষে ভোট দেয়নি। আমরা বলেছিলাম অতিতের ভূলভ্রান্তি সুধরে বিএনপির নেতাকর্মীদের কাছে তার কৃতকর্মের জন্য ক্ষমা চাইতে হবে।

কিন্তু তিনি তা না করে ঢাকায় বসে ঈশ্বরদী উপজেলার কমিটি বাতিল এবং পৌর কমিটি স্থগিত করেছেন। আমরা এই সভা থেকে হাবিবুর রহমান হাবিবকে অবাঞ্চিত ঘোষণা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *