ঈশ্বরদীতে ধানের শীষের প্রচারণায় যুবদলের দুই গ্রুপের সংঘর্ষ আহত ৫

ঈশ্বরদী প্রতিনিধি : পাবনা -৪ আসনের উপনির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাবিবুর রহমান হাবিবের নির্বাচনী প্রচারণায় যোগ দিতে এসে কেন্দ্রীয় নেতাদের সামনেই পাবনা জেলা যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় ঘটেছে। সংঘর্ষে যুবদলের দুইজন ছুরিকাহতসহ ৫জন আহত হয়েছে।

ছুরিকাহতরা হলেন হিমেল রানা ও সাদ্দাম হোসেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪ টার দিকে ঈশ^রদীর সাহাপুর এলাকায় এঘটনা ঘটে। আহতদেরকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়,ধানের শীষের প্রচারণায় অংশ নিতে কেন্দ্রীয় বিএনপি নেতা আমান উল্লাহ আমান, ঢাকসুর সাবেক জিএস ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন,বিএনপির যুগ্ম মহাসচিব ও ঢাকসুর সাবেক জিএস নাজিম উদ্দিন আলম,বিএনপির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু এবং ঢাবির সাবেক ছাত্রনেতা মোস্তাাফিজুর রহমান বাবুলসহ বিএনপির কেন্দ্রিয় ও জেলার নেতৃবৃন্দ সোমবার ঈশ্বরদীতে আসেন। ঈশ্বরদী শহরে পথসভা ও গণসংযোগ শেষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ বিকাল ৩টার দিকে হাবিবুর রহমান হাবিবের গ্রামের বাড়ি সাহাপুরে যান দুপুরের খাওয়া ও বিশ্রামের জন্য। এসময় নেতাদের সথেই ছিলেন পাবনা জেলা বিএনপি, যুবদল ও স্বেচ্ছাসেবকদলের নেতৃবৃন্দ।

সাহাপুরে মধ্যহৃভোজের পর পরই পাবনা জেলা যুবদলের সাধারণ সম্পাদক হিমেল রানা ও সাংগঠনিক সম্পাদক সাদ্দাম হোসেনের সমর্থকদের মধ্যে কথাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। এতে ছুরিকাঘাতে হিমেল রানা ও সাদ্দাম হোসেন আহত হন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *