ঈশ্বরদীতে নৌকার প্রচার গাড়িতে আগুন দিয়েছে দূর্বৃত্তরা

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরকদিমপাড়ায় আজ সোমবার রাত পৌনে আটটার সময় নৌকার প্রচার ইজিবাইক গাড়ি ভাংচুর করে অগ্নিসংযোগ করেছে দূর্বৃত্তরা।
সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী আলহাজ¦ নুরুজ্জামান বিশ^াসের পক্ষে একটি ব্যাটারী চালিত ইজিবাইক প্রচার চালাচ্ছিল। আজ সোমবার রাত পৌনে আটটার সময় চরকদিমপাড়া হাটের নিকট দুটি মোটর সাইকেলে আসা ৬জন হেলমেট পরিহিত অজ্ঞাত দূর্বৃত্তরা নৌকার প্রচার ইজিবাইক গাড়ির গতিরোধ করে ভাংচুর করে। পরে তারা প্রচারণা গাড়ি মাইক অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেয়।
ঈশ^রদী শহরের ভেলুপাড়া এলাকার মৃত মকবুল খাঁর ছেলে ইজিবাইক চালক ফান্টু খাঁ বলেন, আজ সোমবার রাত পৌনে আটটার সময় নৌকার প্রচার ইজিবাইক গাড়ি নিয়ে চরকদিমপাড়ায় আসার পর দুটি মোটর সাইকেলে করে ৬জন লোক এসে গাড়ি থামাতে বলে। গাড়ি থামানোর পর তারা আমাকে দৌড়ে পালাতে বলে, নইলে মেরে ফেলবে। একজন পকেট থেকে ম্যাচ বের করে গাড়িতে আগুন ধরিয়ে দেয়।
নৌকার প্রার্থী আলহাজ¦ নুরুজ্জামান বিশ^¦াস সাংবাদিকদের জানান, আজ সোমবার রাত পৌনে আটটার সময় আমার নৌকার প্রচার ইজিবাইক গাড়ি ভাংচুর করে অগ্নিসংযোগ করেছে। দূর্বৃত্তদের হামলায় প্রচার গাড়িতে থাকা নৌকার দুজন আহত হয়েছে। তারা হলেন ফান্টু খাঁ (৩২) ও মহিদুল ইসলাম (২৮)। এবিষয়ে ঈশ^রদী থানায় লিখিত অভিযোগ দেয়া হবে বলেও তিনি জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *